করোনার টিকা নিলেন সেনাবাহিনী প্রধান

| সোমবার , ১৫ ফেব্রুয়ারি, ২০২১ at ১০:৩২ পূর্বাহ্ণ

করোনা ভাইরাসের টিকা নিয়েছেন সেনাবাহিনী প্রধান জেনারেল আজিজ আহমেদ। যুক্তরাষ্ট্র থেকে ফিরে গতকাল রোববার প্রথম কর্মদিবসেই ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) করোনার টিকা নেন সেনা প্রধান। আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তরের (আইএসপিআর) সহকারী পরিচালক রাশেদুল আলম খান স্বাক্ষরিত এক প্রেসবিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। আইএসপিআর জানায়, টিকা নেওয়া শেষে সেনা প্রধান সবাইকে কোনো ধরনের গুজবে কান না দিয়ে করোনার টিকা নিতে বলেন। দেশের আপামর জনসাধারণ তথা সেনাবাহিনীর সদস্যদের জন্য করোনার টিকা নেওয়ার সুব্যবস্থা করায় সেনাবাহিনী প্রধান জেনারেল আজিজ আহমেদ প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ দেন এবং কৃতজ্ঞতা প্রকাশ করেন। খবর বাংলানিউজের।
গত ৭ ফেব্রুয়ারি থেকে শুরু হওয়া দেশব্যাপী করোনার টিকাদান কর্মসূচির আওতায় সেনাবাহিনী প্রধানের নির্দেশে দেশের সব সম্মিলিত সামরিক হাসপাতালে টিকাদান কার্যক্রম শুরু হয়।
টিকাদান কার্যক্রম শুরুর প্রথম ধাপে গত শনিবার পর্যন্ত মোট ২৬টি টিকাদান কেন্দ্রে সর্বমোট ১৮ হাজার ২৬৯ জন কর্মরত এবং অবসরপ্রাপ্ত সামরিক বাহিনীর সদস্য ও তাদের পরিবারবর্গসহ অন্যান্য অসামরিক ব্যক্তিদের টিকা দেওয়া হয়।

পূর্ববর্তী নিবন্ধফেব্রুয়ারিতেও খুলছে না শিক্ষা প্রতিষ্ঠান
পরবর্তী নিবন্ধআর সমস্যা নেই, সবাই আগ্রহ ভরে টিকা নিচ্ছে : প্রধানমন্ত্রী