‘কম্বল নিয়ে মায়ের সাথে বিতণ্ডা’, কীটনাশক পানে কলেজছাত্রীর মৃত্যু

লোহাগাড়া প্রতিনিধি | সোমবার , ২২ জানুয়ারি, ২০২৪ at ৮:১১ পূর্বাহ্ণ

লোহাগাড়ার চরম্বায় কীটনাশক পানে তাসমিন আক্তার (১৭) নামে এক কলেজছাত্রীর মৃত্যু হয়েছে। গতকাল রোববার রাত ১টার দিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়। তাসমিন আক্তার ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের বিবিরবিলা উত্তর পাড়ার মৃত আবুল হাসেমের কন্যা ও বার আউলিয়া কলেজের একাদশ শ্রেণির ছাত্রী।

স্থানীয় ইউপি সদস্য ওসমান গণি ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, গত শনিবার রাত ৯টার দিকে বসতঘরে কম্বল নিয়ে মায়ের সাথে মেয়ের কথা কাটাকাটি হয়। এরপর মেয়ে অভিমান করে নিজের রুমে ঢুকে দরজা বন্ধ করে দেয়। রাত ১১টার দিকে পরিবারের সকলের অগোচরে বসতঘরে থাকা কীটনাশক পান করে তাসমিন আক্তার। পরে পরিবারের লোকজন তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে আশংকাজনক অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথেই তার মৃত্যু হয়। এরপর তার মরদেহ বাড়িতে নিয়ে যান স্বজনরা।

লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাশেদুল ইসলাম জানান, খবর পেয়ে ঘটনাস্থলে ফোর্স পাঠানো হয়। সুরতহাল লিপিবদ্ধ শেষে মরদেহ থানায় আসা হয়। পরে ময়নাতদন্তের জন্য মরদেহ চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। এই ঘটনায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

পূর্ববর্তী নিবন্ধমাদ্রাসার ৬ তলার কার্নিসে আটকা শিক্ষার্থী, ৯৯৯ এ ফোনে উদ্ধার
পরবর্তী নিবন্ধকাপ্তাই রাস্তার মাথায় ২৭ অবৈধ যানবাহন আটক