কমলা হ্যারিসকে সমর্থন দিলেন টেইলর সুইফট

| শুক্রবার , ১৩ সেপ্টেম্বর, ২০২৪ at ৭:২১ পূর্বাহ্ণ

যুক্তরাষ্ট্রের আসন্ন প্রেসিডেন্ট নির্বাচনে ডেমোক্র্যাটিক পার্টির প্রার্থী কমলা হ্যারিসকে সমর্থন জানিয়েছেন পপ তারকা টেইলর সুইফট। গার্ডিয়ান লিখেছে, ভাইস প্রেসিডেন্টে হ্যারিস বুধবার সাবেক প্রেসিডেন্ট ডনাল্ড ট্রাম্পের সঙ্গে প্রথম নির্বাচনী বিতর্কে মুখোমুখি হওয়ার পরপরই ইনস্টাগ্রামে একটি পোস্টে টেইলর সুইফট জানিয়ে দেন, আসন্ন নির্বাচনে তিনি কমলা হ্যারিসকেই ভোট দেবেন। খবর বিডিনিউজের।

কমলা হ্যারিসকে একজন যোদ্ধা হিসেবে বর্ণনা করে সুইফট লেখেন, একজন ভোটার হিসেবে, আমি ২০২৪ সালের প্রেসিডেন্ট নির্বাচনে কমলা হ্যারিস ও টিম ওয়ালজের জন্য আমার ভোট দেব। এর কারণ ব্যাখ্যা করে সুইফট লিখেছেন, আমি কমলা হ্যারিসকে ভোট দিচ্ছি, কারণ তিনি অধিকারের জন্য লড়াই করেন। আমি বিশ্বাস করি, তাদের (মার্কিনিদের) চ্যাম্পিয়ন করার জন্য একজন যোদ্ধার প্রয়োজন।

আমি মনে করি, তিনি (কমলা হ্যারিস) অবিচল ও প্রতিভাধর নেতা। আমি বিশ্বাস করি, আমরা দেশের জন্য আরও অনেক কিছু অর্জন করতে পারব, যদি আমরা বিশৃঙ্খলা না করে শান্তভাবে পরিচালিত হই। শুধু তাই নয়, সুইফট ওই পোস্টে তার ভক্তদের ভোট দিতে উৎসাহিত করেছেন এবং চারপাশে এআই দিয়ে ছড়ানো ভুল তথ্যের বিপদ নিয়ে সতর্ক করেছেন। ইনস্টাগ্রামের ওই পোস্টে পোষা বেড়ালকে কোলে নিয়ে একটি ছবিও দিয়েছেন সুইফট। সেখানে তিনি নিজেকে নিঃসন্তান বেড়ালমানবী হিসেবে বর্ণনা করেছেন। কথার মাধ্যমে তিনি আসলে ট্রাম্পের রানিং মেট ও ভাইস প্রেসিডেন্ট পদপ্রার্থী জেডি ভ্যান্সকে খোঁচা দিয়েছেন।

পূর্ববর্তী নিবন্ধমণিপুর থেকে পালালেন রাজ্যপাল
পরবর্তী নিবন্ধ‘অ্যাপিরাস’ ভ্রাতৃদ্বয়ের ‘যাইও না’, কণ্ঠে নিলয়