কনকা, গ্রী ও হাইকো ব্র্যান্ড ইলেক্ট্রনিক্স পণ্যের সেলস সেন্টার উদ্বোধন

| বৃহস্পতিবার , ১৯ সেপ্টেম্বর, ২০২৪ at ১০:২০ অপরাহ্ণ

বিশ্বের নাম্বার ওয়ান ব্র্যান্ড কনকা, গ্রী ও হাইকো ইলেক্ট্রনিক্স ও হোম এ্যাপল্যায়েন্স পণ্যের পসরা নিয়ে দেশের অন্যতম উৎপাদনকারী ও বাজারজাতকারী গ্রুপ ইলেক্ট্রো মার্ট চট্টগ্রামের চকবাজারবাসীর দোর গোড়ায়।

সম্প্রতি গ্রুপের চেয়ারম্যান মোহাম্মদ নুরুন নেওয়াজ ও ন্যাশনাল সেলস ম্যানেজার (রিটেল) মোঃ জুলহাক হোসাইন এবং এলাকার বিশিষ্ঠ ও গণ্যমান্য ব্যক্তিবর্গের উপস্থিতিতে উক্ত সেলস ও ডিসপ্লে সেন্টারের উদ্বোধন ঘোষণা করা হয়।

দীর্ঘ দুই যুগেরও বেশী সময় ধরে দেশের ইলেক্ট্রনিক্স ও হোম এ্যাপল্যায়েন্স পণ্যের গ্রাহকদের চাহিদা বিশ্বস্ততা ও সুনামের সাথে পূরণ করছে কনকা, গ্রী ও হাইকো ব্র্যান্ডের পণ্য। গ্রী দেশে এয়ারকন্ডিশনার চাহিদার সিংহভাগ সরবরাহের মাধ্যমে শীর্ষ স্থান দখল করে আছে।

কনকা ইলেক্ট্রনিক্স পণ্য সামগ্রীর চাহিদার বৃহৎ অংশ এবং হাইকো ব্র্যান্ডের ইলেক্ট্রনিক্স পণ্য দেশের চাহিদার প্রায় ১০ শতাংশ সরবরাহের মাধ্যমে বিশেষ স্থান দখল করে আছে।

এছাড়া কনকা, গ্রী ও হাইকো ব্র্যান্ডের ইলেকট্রনিক্স ও হোম অ্যাপলায়েন্স পণ্যের বিশেষ বৈশিষ্ঠ্য, গুণগতমান, গ্রহণযোগ্যতা, বিক্রয়োত্তর সেবা এবং সাশ্রয়ী মূল্যের কারণে বর্তমানে বিশ্বব্যাপী গ্রাহকদের প্রথম পছন্দ।

দেশব্যাপী গ্রাহকদের ব্যাপক চাহিদার কারণে এবং নিরিবিচ্ছিন্ন সেবা প্রদানের লক্ষ্যে দেশের প্রতিটি অঞ্চলে সেলস ও ডিসপ্লে সেন্টার খোলার বিশেষ কার্যক্রম হাতে নিয়েছে ইলেক্ট্রো মার্ট কর্তৃপক্ষ। সেলস ও ডিসপ্লে সেন্টার উদ্ধোধন উপলক্ষ্যে চকবাজার বাসীর জন্য রয়েছে আকর্ষণীয় ফ্রি উপহার।

এছাড়া রয়েছে নান্দনিক ডিজাইনের গ্রী এয়ারকন্ডিশনার এবং কনকার ইলেক্ট্রনিক্স পণ্য সামগ্রী। কনকা, গ্রী ও হাইকো পণ্য কেনার ক্ষেত্রে প্রায় ৩৫টি ব্যাংকের ক্রেডিট ও ডেবিট কার্ডসহ নগদ এবং মাসিক তিন থেকে ১৮ মাসের কিস্তিতে আমাদের পণ্য বিভিন্ন শো-রুম, ডিসপ্লে সেন্টার ও ডিলারদের মাধ্যমে কেনা যায়।

পূর্ববর্তী নিবন্ধজাইকার ভাইস প্রেসিডেন্টের সাথে এশিয়ান উইম্যান ইউনিভার্সিটির প্রতিষ্ঠাতার সাক্ষাত
পরবর্তী নিবন্ধলোহাগাড়ায় অজ্ঞাত গাড়ির চাপায় প্রাণ গেল বাইক আরোহীর