কনকা, গ্রী ও হাইকো ব্র্যান্ড ইলেক্ট্রনিক্স পণ্যের পার্টনারস মিট সম্মেলন

| সোমবার , ২৭ ফেব্রুয়ারি, ২০২৩ at ১০:৫০ পূর্বাহ্ণ

গ্রী, কনকা ও হাইকো ইলেক্ট্রনিক্স পণ্যের উৎপাদনকারী ও বাজারজাতকারী ইলেক্ট্রো মার্ট গ্রুপের বার্ষিক পার্টনারস মিট২০২৩ সম্মেলন সম্প্রতি রাজধানীর পাঁচ তারকা হোটেল রেডিশন ব্লু বলরুমে অনুষ্ঠিত হয়েছে। সারা দেশের সকল ব্যবসায়িক পার্টনারবৃন্দ সম্মেলনে অংশগ্রহণ করেন। সম্মেলনের শুরুতে গ্রুপের চেয়ারম্যান মো. নুরুন নেওয়াজ অংশগ্রহণকারী ব্যবসায়িক পার্টনার ও অতিথিবৃন্দকে ধন্যবাদ জানান। তিনি দুই দশকেরও বেশী সময় ধরে বিশ্বসেরা গ্রী, কনকা ও হাইকো ব্র্যান্ডের ইলেক্ট্রনিক্স পণ্য সামগ্রী দেশের গ্রাহকদের নিকট প্রচার, প্রসার ও বিপণনের জন্য পার্টনারদের নিকট কৃতজ্ঞতা জ্ঞাপন করেন। সম্মেলনে শুভেচ্ছা বক্তব্য প্রদান করেন পার্টনার ও চ্যানেল পার্টনারদের নেতৃত্বদানকারী উপব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ নুরুচ্ছাপা মুজমদার।

সম্মেলনে গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মো. নুরুল আমিন জানান গ্রী, কনকা ও হাইকো ব্র্যান্ডের ইলেকট্রনিক্স পণ্যের বিশেষ বৈশিষ্ঠ্য, গুণগতমান, গ্রহণযোগ্যতা, বিক্রয়োত্তর সেবা এবং সাশ্রয়ী মূল্যের কারণে বর্তমানে বিশ্বব্যাপী গ্রাহকদের পছন্দের তালিকায় প্রথম। ‘ভালোর সাথে থাকবো, আগামীকে গড়বো’স্লোগানে অনুষ্ঠিত সম্মেলনে উপব্যবস্থাপনা পরিচালক মো. নুরুল আফছার বলেন, বিশ্বের নাম্বার ওয়ান গ্রী, কনকা ও হাইকো ব্র্যান্ডের ইলেক্ট্রনিক্সৃ পণ্য সামগ্রী এখন বাংলাদেশের প্রত্যন্ত অঞ্চলের প্রতিটি ঘরে ঘরে। যার সকল কৃতিত্ব আমাদের পার্টনারবৃন্দের এবং তাঁদের অকৃত্রিম ভালোবাসা।

সম্মেলনে অংশগ্রহণ করেন গ্রী ব্র্যান্ডের দক্ষিণ এশিয়ার অঞ্চল প্রধান রাইহান চুং। সম্মেলন শেষে ২০২৩ সালের লক্ষ্যমাত্রা অর্জনের জন্য পার্টনাদেরকে পারফরম্যান্স এওয়ার্ড প্রদানের মাধ্যমে অনুষ্ঠানের পরিসমাপ্তি ঘোষণা করা হয়। এছাড়া সম্মেলনে উপস্থিত ছিলেন গ্রুপের পরিচালক মোহাম্মদ সাজ্জাদ উন নেওয়াজ ও নুরুল আজিম সানি এবং ন্যাশনাল সেলস ম্যানেজারগণ সহ অন্যান্য উচ্চ পদস্থ কর্মকর্তাবৃন্দ। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধ৪ আশ্রয়হীনকে ঘর করে দিলেন ওয়াশিকা আয়েশা খান এমপি
পরবর্তী নিবন্ধ১৪ বছর আগের সাথে এখন বাংলাদেশের দিন-রাত পার্থক্য