কদমতলী-দেওয়ানহাট ফ্লাইওভারের সংস্কার কাজ উদ্বোধন

| মঙ্গলবার , ২৮ মার্চ, ২০২৩ at ৫:৩৩ পূর্বাহ্ণ

চট্টগ্রামের সড়ক যোগাযোগের মান বাড়াতে নতুন সড়ক নির্মাণের পাশাপাশি বিদ্যমান সড়কগুলোর সংস্কারে জোর দেয়া হচ্ছে বলে জানিয়েছেন চসিক মেয়র মো. রেজাউল করিম চৌধুরী।

গতকাল সোমবার ২৩ নং উত্তর পাঠানটুলী ওয়ার্ডের কদমতলীদেওয়ানহাট ফ্লাইওভার সংস্কার কাজের উদ্বোধনকালে মেয়র এ মন্তব্য করেন। এক কোটি ৮৯ লক্ষ টাকায় চট্টগ্রামের এই গুরুত্বপূর্ণ ফ্লাইওভার সংস্কার করা হচ্ছে। এসময় মেয়র বলেন, এই ফ্লাইওভারটির পাশাপাশি এই এলাকার সব সড়ক আমার মেয়াদেই সংস্কার করা হবে। উন্নয়নের সুফলকে তৃণমূল পর্যায়ে নিয়ে যেতে কাজ হচ্ছে জানিয়ে মেয়র বলেন, চট্টগ্রামের অলিগলি ও পিছিয়ে পড়া এলাকাগুলোতে নালা নির্মাণ ও সড়ক নির্মাণ করছি আমি। গৃহকর নিয়ে আতংকিত না হয়ে আপিল করলে গৃহকর সহনীয় পর্যায়ে নির্ধারণ করে দিচ্ছি।

চসিকের প্রধান প্রকৌশলী রফিকুল ইসলাম বলেন, উত্তর পাঠানটুলী ওয়ার্ডে বর্তমানে ২৫ কোটি টাকার উন্নয়ন কাজ চলমান। এ কাজগুলো শেষ হলে ওয়ার্ডের কোনো সড়ক অসম্পন্ন থাকবেনা। এসময় আরো উপস্থিত ছিলেন চসিকের তত্ত্বাবধায়ক প্রকৌশলী মনিরুল হুদা, বিপ্লব দাশ, উত্তর পাঠানটুলী ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ইদ্রিস কাজেমী, সাধারণ সম্পাদক ওয়াহিদুর রহমান মহসিন, মো. ইব্রাহিম, আব্দুল শুক্কুর চৌধুরী প্রমুখ। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধসরকারি হাসপাতালে প্রাইভেট প্র্যাকটিস বৃহস্পতিবার থেকে
পরবর্তী নিবন্ধস্বাধীনতা দিবসে প্রধানমন্ত্রীকে বাইডেনের শুভেচ্ছা বার্তা