কক্সবাজার সৈকতে ভেসে এলো আরো এক মরদেহ

কক্সবাজার প্রতিনিধি | শনিবার , ১৮ সেপ্টেম্বর, ২০২১ at ১০:৩৪ অপরাহ্ণ

কক্সবাজার সৈকতে ভেসে এলো আরো একটি মরদেহ। আজ শনিবার (১৮ সেপ্টেম্বর) দুপুরে সৈকতের নাজিরারটেক পয়েন্টে ভাসমান অবস্থায় মরদেহটি উদ্ধার করে স্থানীয়রা। এটা নিয়ে কক্সবাজার শহরের বিভিন্ন সৈকত থেকে গত ২ দিনে তিনটি মরদেহ উদ্ধার হলো।

শনিবার দুপুরে সৈকতের নাজিরারটেক পয়েন্ট থেকে উদ্ধার মরদেহটি অভ্র নামের এক যুবকের বলে পরিচয় নিশ্চিত করেছে তারই বন্ধু আরাফাত আল সাদি।

অন্যদিকে, গতকাল শুক্রবার দুপুর ও বিকেলে সৈকতের সী-গাল পয়েন্টে তিন ঘণ্টার ব্যবধানে ভেসে এসেছিল আরো দুটি মরদেহ। এর মধ্যে একজন শহরের কলাতলীর চন্দ্রিমা এলাকার আবুল কালামের ছেলে মোহাম্মদ ইমন (১৭) ও আরেকজন যশোরের কোতোয়ালি থানা এলাকার আসাদুজ্জামানের ছেলে নাফিক ঐশিক।

আরাফাত আল সাদি আরো জানিয়েছে, নাফিক ঐশিক ও অভ্রসহ কয়েকজন বন্ধু গত ১৪ সেপ্টেম্বর কক্সবাজার বেড়াতে আসে।

সমুদ্র সৈকতে দায়িত্বরত বীচকর্মী মাহবুবুল আলম জানিয়েছেন, শনিবার নাজিরারটেক সৈকতে ভেসে আসা মরদেহটি উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। উদ্ধার হওয়া ঐশিক ও অভ্রর ৪ বন্ধুকে পুলিশের কাছে হস্তান্তর করেছে বীচকর্মীরা।

কক্সবাজার সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মুনীরুল গিয়াস আজ শনিবার দুপুরে জিজ্ঞাসাবাদের জন্য চারজনকে পুলিশ হেফাজতে নেওয়ার কথা গণমাধ্যমকে নিশ্চিত করেন।

ওসি জানান, যেহেতু দু’জনের মরদেহ মিলেছে, তারা কীভাবে সমুদ্রে গেছেন বা আগে কী ঘটেছিল অধিকতর তদন্তের স্বার্থে তাদের পুলিশ হেফাজতে এনে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

পূর্ববর্তী নিবন্ধবান্দরবানে ভ্রমণকারীদের গাড়িতে অস্ত্রধারীদের গুলি
পরবর্তী নিবন্ধকৌতুক কণিকা