কক্সবাজার রিসোর্টে পর্যটকের ঝুলন্ত লাশ

কক্সবাজার প্রতিনিধি | শনিবার , ১২ অক্টোবর, ২০২৪ at ৭:০৩ পূর্বাহ্ণ

কক্সবাজার শহরের কলাতলী সড়কের কটেজ জোনের মরিয়ম রিসোর্ট থেকে অমিত বড়ুয়া (৩৪) নামের এক পর্যটকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গতকাল শুক্রবার দুপুর ১টার দিকে রিসোর্টের ১০৮ নম্বর কক্ষ থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। মৃত অমিত বড়ুয়া চট্টগ্রামের বোয়ালখালী উপজেলার শাকপুরার বাসিন্দা রাজবিহারী বড়ুয়ার সন্তান।

রিসোর্টের ম্যানেজার জানান, গত ৮ অক্টোবর সকাল ১১টায় অমিত বড়ুয়া ওই রিসোর্টে ওঠেন। শুক্রবার দুপুরে তার হোটেল ছাড়ার কথা। সে মোতাবেক শুক্রবার সকাল ১১টার দিকে এক হোটেল কর্মী চেক আউটের বিষয়টি জানাতে অমিত বড়ুয়ার কক্ষে যান। কিন্তু হোটেল কর্মী দরজা খোলার জন্য বাইরে থেকে বার বার টোকা দিলেও ভেতর থেকে কোনো সাড়া পাওয়া যায়নি। বিষয়টি সন্দেহজনক হওয়ায় ঘটনাটি থানা পুলিশকে জানানো হয়। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে জানালার সাথে ঝুলন্ত অবস্থায় অমিত বড়ুয়ার লাশ উদ্ধার করে।

কক্সবাজার সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফয়জুল আমিন নোমান জানান, পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশের প্রাথমিক সুরতহাল রিপোর্ট তৈরির পর ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করে। ময়না তদন্তের পর মৃত্যুর সঠিক কারণ নিশ্চিত হওয়া যাবে।

পূর্ববর্তী নিবন্ধপ্রকৃত দখলদারদের বাদ দিয়ে আদালতে প্রতিবেদন দাখিলের অভিযোগ
পরবর্তী নিবন্ধবছরের শুরুতেই শিক্ষার্থীরা হাতে পাবে বই