কক্সবাজার পৌর কাউন্সিলর শাহাব উদ্দিন আটক

কক্সবাজার প্রতিনিধি | মঙ্গলবার , ২৪ সেপ্টেম্বর, ২০২৪ at ৮:১০ পূর্বাহ্ণ

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে শিক্ষার্থীদের ওপর হামলার ঘটনায় জড়িত থাকার অভিযোগে কঙবাজার পৌরসভার ৫নং ওয়ার্ডের কাউন্সিলর ও স্বেচ্ছাসেবক লীগ নেতা শাহাব উদ্দিন সিকদারকে আটক করেছে যৌথ বাহিনী। গত রোববার রাতে শহরের দক্ষিণ রুমালিয়ারছড়া এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। শাহাব উদ্দিন সিকদার (৩৩) শহরের আলীর জাঁহাল এলাকার হোসেন মাস্টারের ছেলে।

আটক শাহাব উদ্দিন সিকদারের বিরুদ্ধে হত্যাচেষ্টা, সন্ত্রাসী, চাঁদাবাজি, মাদক, ভূমিদখল ও অর্থ আত্মসাতের মামলাসহ শতাধিক অভিযোগ রয়েছে। এসব অভিযোগের ভিত্তিতে যৌথ বাহিনীর একটি টিম অভিযান পরিচালনা করে দক্ষিণ রুমালিয়ারছড়ার নিজ বাড়ি থেকে তাকে আটক করে। পরে তার পৃথক দুটি বাড়িতে তল্লাশি চালানো হয়। যৌথ বাহিনীর বিজ্ঞপ্তিতে বলা হয়, গত ৫ আগস্ট আওয়ামী লীগ সরকার পতনের পর শাহাব উদ্দিন তার বড়ভাই বিএনপি নেতা ইমরান শিকদারের ছত্রছায়ায় এলাকায় সন্ত্রাসী কার্যক্রম চালিয়ে যাচ্ছে।

কঙবাজার সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফয়জুল আজিম নোমান বলেন, কাউন্সিলর শাহাব উদ্দিন সিকদারকে যৌথ বাহিনী থানায় হস্তান্তর করেছে। পরে আদালতে পাঠানোর পর আদালত তাকে জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন।

পূর্ববর্তী নিবন্ধসীতাকুণ্ডে সড়ক দুর্ঘটনায় জামায়াত নেতা নিহত
পরবর্তী নিবন্ধচসিকসহ দেশে ডেঙ্গু মোকাবিলায় কাজ করবে ১০ টিম