কক্সবাজারে জেলা প্রশাসকের গাড়ির সঙ্গে মোটরসাইকেলের সংঘর্ষ, পথচারী শিশু নিহত

কক্সবাজার প্রতিনিধি | শুক্রবার , ২৭ সেপ্টেম্বর, ২০২৪ at ৬:২৩ পূর্বাহ্ণ

কক্সবাজারের রামুতে জেলা প্রশাসকের গাড়ির সঙ্গে মোটরসাইকেলের সংঘর্ষে এক পথচারী শিশু নিহত হয়েছে। গতকাল বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টায় শহীদ দক্ষিণ মিঠাছড়ি ইউনিয়নের কাইম্মারঘোনা এলাকায় এ ঘটনা ঘটে। নিহত শিশু মোহাম্মদ তানজিম () রামু উপজেলার দক্ষিণ মিঠাছড়ি ইউনিয়নের সাদের পাড়ার মোহাম্মদ শাহীনের ছেলে। এই ঘটনায় আহত হয়েছে নিহত শিশুর মা রুবিনা আক্তার (৩২)

জেলা প্রশাসক মোহাম্মদ সালাহউদ্দিন বলেন, সকালে আমি প্রশাসনিক কাজে গাড়ি যোগে উখিয়া যাচ্ছিলাম। আমাদের বহনকারী গাড়িটি রামু উপজেলার কাইম্মারঘোনা এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে বেপরোয়া গতির একটি মোটর সাইকেলের সাথে ধাক্কা লাগে। এতে মোটর সাইকেলটি দুমড়ে মুচড়ে পথচারী মা ও সন্তানের গায়ের উপর ছিটকে পড়ে। এ ঘটনায় মা ও শিশুটি আহত হন। পরে আমি নিজে গাড়ি থেকে নেমে সঙ্গে থাকা লোকজনের সহায়তায় আহতদের উদ্ধার করে কক্সবাজার জেলা সদর হাসপাতালে নিয়ে আসি। এসময় হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক শিশুটিকে মৃত ঘোষণা করেন।

জেলা প্রশাসক বলেন, দুর্ঘটনা কবলিত মোটর সাইকেলটি আমাদের বহনকারি গাড়িটির ডান পাশে ছিল। কিন্তু মোটর সাইকেলটি আচমকা বেপরোয়া গতিতে বামে এসে আমাদের গাড়ির সাথে ধাক্কা লাগে। এতে অপ্রীতিকর এ ঘটনা ঘটেছে। নিহত ও আহতের চিকিৎসাসহ সার্বিক সহায়তায় পরিবারটির পাশে থাকবেন প্রশাসন।

কক্সবাজার সদর হাসপাতালের আবাসিক মেডিকেল কর্মকর্তা (আরএমও) ডা. মো. আশিকুর রহমান জানান, দুর্ঘটনায় আহত দুইজনকে হাসপাতালে আনা হয়। কিন্তু হাসপাতালে আনার আগে শিশুটির মৃত্যু হয়। তার মায়ের অবস্থা আশংকাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। নিহতের লাশ হাসপাতাল মর্গে রয়েছে বলে জানান তিনি।

পূর্ববর্তী নিবন্ধআগ্রাবাদে সড়ক অবরোধ করে গার্মেন্টস শ্রমিকদের বিক্ষোভ
পরবর্তী নিবন্ধরাঙামাটিতে বেওয়ারিশ কুকুরের উপদ্রব