ওয়েল পার্ক রেসিডেন্সে রিও ক্যাফে ও টুইংগেল আইসক্রিম শপ উদ্বোধন

| সোমবার , ২১ ডিসেম্বর, ২০২০ at ১১:১৩ পূর্বাহ্ণ

ওয়েল গ্রুপের অঙ্গ প্রতিষ্ঠান ওয়েল ফুডের বিশ্ববিখ্যাত ব্রাজিলিয়ান কফি শপ ‘রিও ক্যাফে’ ও ইটালিয়ান টুইংগেল আইসক্রিম শপ গতকাল রবিবার নগরীর জিইসি’র মোড়স্থ ওয়েল পার্ক রেসিডেন্সের নিচ তলায় উদ্বোধন করা হয়। উদ্বোধন করেন ওয়েল গ্রুপের প্রতিষ্ঠিতা ও সাবেক সিডিএ চেয়ারম্যান আবদুচ ছালাম।
এসময় উপস্থিত ক্রেতা সাধারণ ও শুভানুধ্যায়ীদের উদ্দেশ্যে বক্তব্যে আবদুচ ছালাম বলেন, করোনা মহামারির কারণে মানুষের মাঝে খাদ্যভ্যাস ও স্বাস্থ্য সচেতনতার বিষয়টি বেড়েছে অনেক গুণ। স্বাস্থ্য সম্মত, অতুলনীয় স্বাদ ও গুণমানের জন্য গ্রাহকদের মাঝে ব্যাপক সাড়া জাগিয়েছেন রিও ক্যাফে ও ইটালিয়ান টুইংগেল আইসক্রিম শপ।
এসময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন ওআর নিজাম রোড আবাসিক এলাকা মসজিদ কমিটির সাধারণ সম্পাদক নুরুল আলম মাস্টার, বিশিষ্ট ব্যবসায়ী শামসুল আলম, ওয়েল গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ সিরাজুল ইসলাম কমু, পরিচালক সৈয়দ আসিফ হাসান, এক্সিকিউটিভ ডাইরেক্টর মঞ্জুরুল আহসান বাবুল, ওআর নিজাম রোড আবাসিক এলাকা কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক মঞ্জুর মোরশেদ ফিরোজ, সমাজ কল্যাণ সম্পাদক আবদুল ওয়াদুদ আরজু, সদস্য শাহীন দিল নেওয়াজ খান শোয়েব, নওশাদ আহমদ, ওয়েল পার্কের জেনারেল ম্যানেজার এম. এ মনছুর, মাবিয়া ইন্টারন্যাশের ব্যবস্থাপনা পরিচালক আকতার হোসেন, চৌধুরী রিয়াদ, শহীদুল্লা চৌধুরী, ওয়েল পার্কের হেড অব সেলস এন্ড মাকের্টিং মামুন আল রশিদ, রানা মজুমদার, মেজাবাহউল আলম, বিশ্বনাথ, রিজুয়ানুল হক, আবদুল মাবুদ প্রমুখ। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধ৩৯২ মুক্তিযোদ্ধাকে সম্মাননা দিল পুলিশ
পরবর্তী নিবন্ধবঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়নে কাজ করুন: চবি উপাচার্য