ওরা কাভার্ডভ্যান থেকে প্যান্ট সরায়

চক্রের ৫ সদস্য গ্রেপ্তার, ৭২৫ পিস উদ্ধার

আজাদী প্রতিবেদন | বুধবার , ৬ অক্টোবর, ২০২১ at ৫:৩১ পূর্বাহ্ণ

পরিবহনের সময় কাভার্ডভ্যান থেকে চুরিকৃত প্যান্টসহ চোর চক্রের পাঁচ সদস্যকে গ্রেপ্তার করেছে বায়েজিদ থানা পুলিশ। তারা হলেন, মো. হারুন (২৮), মো. শুক্কুর হোসেন (৩৩), মো. সেলিম (৫০), মো. আবদুর রহিম সুমন (২৪) ও কাজল (৪০)। গত সোমবার রাতে তাদের গ্রেপ্তার করা হয়। এর মধ্যে কাজল প্যান্টের ক্রেতা, হারুন কাভার্ডভ্যান চালক ও শুক্কুর তার সহকারী। সেলিম ও রহিম মালামাল ওঠানামার কাজ করে।
পুলিশ জানায়, বায়েজিদ বোস্তামী থানার টেক্সটাইল মক্কা ওয়াশিং অ্যান্ড ডাইং থেকে গত ২৫ সেপ্টেম্বর দুপুরে ১ হাজার ৮০০টি প্যান্ট ওয়াশিং শেষে পটিয়া থানার শান্তিরহাট সান ফ্যাশন গার্মেন্টেসে পাঠানো হয়। চেক করার সময় সান ফ্যাশন কর্তৃপক্ষ দেখাতে পায় সেখানে ৮০০ প্যান্ট নাই। এ ঘটনায় একটি মামলাও হয়েছে।
বায়েজিদ বোস্তামী থানার ওসি মো. কামরুজ্জামান বলেন, কাভার্ডভ্যান চালক হারুন ও সহকারী শুক্কুর সোমবার কারখানায় গেলে তাদের জিজ্ঞাসাবাদ করা হয়। এক পর্যায়ে তারা জানায় কাজলের পরামর্শে ৮০০ প্যান্ট সরিয়ে তার কাছে বিক্রি করে দেওয়া হয়। বিষয়টি ওয়াশিং ফ্যাক্টরির মালিক পুলিশকে জানালে কারখানা থেকে হারুন ও শুক্কুরকে এবং হিলভিউ এলাকা থেকে সেলিম ও রহিমকে গ্রেপ্তার করা হয়। পরে বহদ্দারহাট এলাকা থেকে কাজলকে আটক করা হয়। কাজলকে আটকের পর বাকলিয়া থানার মিয়াখান নগর এলাকায় অভিযান চালিয়ে চুরি করা ৭২৫ পিস প্যান্ট উদ্ধার করা হয়।

পূর্ববর্তী নিবন্ধ‘ছেলের খুনিকে আমার বউমা বিয়ে করবে কী করে’
পরবর্তী নিবন্ধজলবায়ু আর পৃথিবীর নিয়ম বোঝার চেষ্টায় পদার্থের নোবেল