ওমরগণি এমইএস কলেজে বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ কর্নার উদ্বোধন

| সোমবার , ২১ ডিসেম্বর, ২০২০ at ১১:৪৬ পূর্বাহ্ণ

চট্টগ্রাম বিভাগীয় কমিশনার এ বি এম আজাদ গত ১৯ ডিসেম্বর ওমরগণি এমইএস কলেজ পরিদর্শন করেন। পরিদর্শন কালে তিনি বিএনসিসি ক্যাডেটদের গার্ড অব অনার গ্রহণ করেন। পরে ক্যাম্পাসে নবনির্মিত বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ কর্নার উদ্বোধন করেন। পরে তিনি আইসিটি ল্যাব, বিভিন্ন ভবন ও বিভাগ পরিদর্শন করেন। ওমরগণি এম ইএস কলেজ শিক্ষক ও কর্মচারীদের উদ্যোগে মতবিনিয়ম সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন কলেজ অধ্যক্ষ আ ন ম সরওয়ার আলম। প্রধান অতিথি ছিলেন কলেজ পরিচালনা পর্ষদের সভাপতি বিভাগীয় কমিশনার এ বি এম আজাদ, বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত বিভাগীয় কমিশনার (উন্নয়ন) মোহাম্মদ মিজানুর রহমান, সদস্য এস এম জাকের হোসেন, এনামুল ইসলাম, খাজা মোহাম্মদ মহিউদ্দিন।
অধ্যাপিকা ববি বড়ুয়ার সঞ্চলনায় সভায় স্বাগত বক্তব্য দেন উপাধ্যক্ষ মোহাম্মদ রেজাউল করিম সিদ্দিকী। শিক্ষকদের পক্ষ হতে শিক্ষক পরিষদের সাধারণ সম্পাদক মোহাম্মদ খোরশেদ আলম, আবু নঈম মো. ইব্রাহিম চৌধুরী, শাহানা ইয়াসমিন এবং কর্মচারীদের পক্ষে প্রধান সহকারী হারাধন দেবনাথ বক্তব্য দেন।
পরে পরিচালনা পর্ষদের বিভাগীয় কমিশনারের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। কলেজে একাডেমিক কার্যক্রমে অধ্যক্ষ, শিক্ষক ও কর্মচারীদের প্রশংসা করেন। সুশৃংঙ্খল ও সুন্দরভাবে কলেজ পরিচালনায় অধ্যক্ষকে সক্রিয়ভাবে এবং নিরপেক্ষভাবে দায়িত্ব পালন করার জন্য বিভিন্ন নির্দেশনা মূলক বক্তব্য দেন। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধচট্টগ্রাম কারাগারে বিদেশি বন্দিদের হাইজিন কিটস প্রদান
পরবর্তী নিবন্ধসরকার শিক্ষা প্রতিষ্ঠানের উন্নয়নে কাজ করে যাচ্ছে