ওভারটেক করতে গিয়ে প্রাণ গেল মোটর সাইকেল আরোহীর

চন্দনাইশ প্রতিনিধি | রবিবার , ১ নভেম্বর, ২০২০ at ৫:১৭ পূর্বাহ্ণ

চন্দনাইশে ওভারটেক করতে গিয়ে কাভার্ড ভ্যান চাপায় প্রাণ হারিয়েছেন এক মোটর সাইকেল আরোহী। নিহতের নাম এটিএম জাবেদুল ইসলাম (৩১)। শনিবার বিকেল সাড়ে ৩টার দিকে দোহাজারী পৌরসভাধীন পোয়া ফকির মাজার সংলগ্ন জসিম কনভেনশন সেন্টারের সামনে এ ঘটনা ঘটে। নিহত জাবেদ চট্টগ্রামের অক্সিজেন পশ্চিম শহীদনগর এলাকার এটিএম নূর হোসেনর পুত্র।
প্রত্যক্ষদর্শীরা জানান, চট্টগ্রামমুখী একটি কাভার্ড ভ্যানকে (ঢাকা মেট্রো-ট-১১- ৫২৫০) ওভারটেক করার চেষ্টা করেন একইমুখী মোটর সাইকেল আরোহী জাবেদ। এ সময় বিপরীত দিক থেকে একটি যাত্রীবাহী পিকআপ সামনে এসে পড়লে মোটর সাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন জাবেদ। জানা গেছে, কাভার্ড ভ্যানের নিচে চাপা পড়লে জাবেদের মাথার মগজ বেরিয়ে যায়।
খবর পেয়ে নিহতের লাশ উদ্ধার করে দোহাজারী হাইওয়ে থানা পুলিশ। দুর্ঘটনার পর কাভার্ড ভ্যানটি পালিয়ে যাওয়ার চেষ্টা করে। তবে পেছন থেকে ধাওয়া করে কাঞ্চনাবাদ বাদামতল এলাকা থেকে ঘাতক গাড়িটি জব্দ করেছে পুলিশ। এ সময় কাভার্ড ভ্যান চালক ইরানকেও (২৮) আটক করা হয়।
এ ব্যাপারে দোহাজারী হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. ইয়াছির আরাফাত বলেন, নিহতের লাশ উদ্ধার করে থানায় আনা হয়েছে। তার স্বজনদের খবর দেওয়া হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

পূর্ববর্তী নিবন্ধপুড়ল কারখানা দোকান ও বসতঘর
পরবর্তী নিবন্ধবীণার জীবন জয়ের গল্পটা অন্যরকম