ওপিএ লিটারেসী স্কুল ছাত্রদের মাঝে শিক্ষা সামগ্রী বিতরণ

| বৃহস্পতিবার , ২৫ নভেম্বর, ২০২১ at ১১:২৯ পূর্বাহ্ণ

ডিএসবি গ্রুপের অঙ্গ সংগঠন ডিএসবি চ্যারিটাবেল ফাউন্ডেশনের সৌজন্যে নগরীর সেন্ট প্লাসিড্‌স স্কুলের প্রাক্তন ছাত্রদের সংগঠন ওল্ড প্লাসিডিয়ানস্‌ এসোসিয়াশেন (ওপিএ) লিটারেসী স্কুলের ২২০ জন ছাত্রদের মাঝে বিনামূল্যে স্কুল ইউনিফর্ম, ব্যাগ, জুতা খাতা ও শিক্ষা সামগ্রী বিতরণ অনুষ্ঠান গতকাল বুধবার সেন্ট প্লাসিড্‌স স্কুল প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে ডিএসবি গ্রুপের এয়ার এন্ড সি লিমিটেডের জিএম (ফাইনান্স এন্ড একাউন্টস) আবদুল হালিম, ডিএসবি গ্রুপের ওশেন ফ্রেইট লি. চট্টগ্রাম শাখার ব্যবস্থাপক বেনেডিক ডি রোজারিও, ওপিএ কার্যকরী পরিষদের সভাপতি প্রসেনজিত দত্ত রাজু, আইপিপি মাশফিক আহমেদ চৌধুরী, সহ-সভাপতি নেওয়াজ এ খান, সাধারণ সম্পাদক মোহাম্মদ আনিছ উল্লাহ, যুগ্ম সম্পাদক জোবায়ের হোসাইন, ট্রেজারার ইমরুল কায়েস, সদস্য সজল কান্তি চৌধুরী ও ওয়াসিম শরীফ, সিলভাস্টার র্বার্নাডেট, আবু সাজেদ চৌধুরী, ওমর ফারুখ, তানসির তৈমুর মোর্শেদ, মো. আনিছ, জুয়েল রহমান, আসিফুল ইসলাম, ড্যানিয়েল ডিংকী এবং ডিএসবি চ্যারিটাবেল ফাউন্ডাশনের সদস্যবৃন্দ, লিটারেসী স্কুলের শিক্ষকবৃন্দ ও স্কুলের ছাত্র-অভিভাবক ও সিনিয়র ওপিএন এবং সংগঠনের অনেক সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।
ওপিএ কার্যকরী পরিষদের পক্ষ হতে উপস্থিত সকলেই গরীব দুস্থ শিশুদের জন্য ডিএসবি চ্যারিটাবেল ফাউন্ডাশনের এই মহতী উদ্যোগের ভূয়সী প্রশংসা করেন এবং ছাত্রদের নতুন বই খাতা নিয়ে বছরের শুরু হতেই পড়া-লেখায় মনোনিবেশের আহবান জানান। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধনৃত্যেই মুক্তি খোঁজে নৃত্য নিকেতন
পরবর্তী নিবন্ধহাটহাজারীতে ইয়াবাসহ যুবক গ্রেপ্তার