ওটিটিতে প্রথমবার তাহসান, সঙ্গী মিথিলা

| বুধবার , ৫ জুন, ২০২৪ at ৯:১৫ পূর্বাহ্ণ

গত কয়েক বছরে দেশের অভিনয় শিল্পীদের অনেকেরই ওটিটিতে অভিষেক ঘটে গেছে, এতদিন সেই তালিকার বাইরে ছিলেন তাহসান খান। এবার তিনিও নাম লেখাতে চলেছেন ওয়েব সিরিজের দুনিয়ায়। এই যাত্রায় তাহসানের সঙ্গী হয়েছেন তার সাবেক স্ত্রী অভিনেত্রী রাফিয়াত রশীদ মিথিলা। ওয়েব সিরিজের নাম ‘বাজি’। তাহসানের নতুন কাজের আভাস মিলেছিল কদিন আগে। খবর বিডিনিউজের।

ওটিটি প্ল্যাটফর্ম চরকির ফেসবুক পেইজে একটি ছবি পোস্ট করা হয় সে সময়। সেই ছবিতে একজন ক্রিকেটারকে হলুদ রঙের জার্সি পরে মাথায় হেলমেট ও হাতে ব্যাট নিয়ে দাঁড়িয়ে থাকতে দেখ যায়, তবে তার চেহারা স্পষ্ট ছিল না। ছবির ওপরে লেখা ছিলু কে আসছে চরকিতে? এর পর থেকে সোশাল মিডিয়ায় ওই পোস্ট নিয়ে চলতে থাকে নানা রকম গুঞ্জন। অবশেষে এক সংবাদ বিজ্ঞপ্তিতে চরকি বলেছে, তাদের পোস্টের সেই রহস্যময় ক্রিকেটার হলেন তাহসান খান। আরিফুর রহমানের পরিচালনায় ‘বাজি’ আসছে শিগগিরই। সাসপেন্স ড্রামা ঘরানার সিরিজে তাহসান ও মিথিলা ছাড়াও অভিনয় করেছেন মিম মানতাসা, মনোজ প্রামাণিক, নাজিয়া হক অর্ষা, শাহাদাৎ হোসেন, পার্থ শেখ, তাসনুভা তিশা, আবরার আতহারসহ অনেকে।

নাটকে অভিনয়ের আগে তাহসান পরিচিতি পান গায়ক হিসেবে। তিনি ব্যান্ড দল ‘ব্ল্যাক’ এর মূল দুই ভোকালের একজন। ব্যান্ড ও একক মিলিয়ে ১১টি অ্যালবাম করেছেন তাহসান। টেলিভিশন নাটক ছাড়াও অভিনয় করেছেন চলচ্চিত্রে।

পূর্ববর্তী নিবন্ধউগান্ডাকে গুড়িয়ে দিয়ে শুরু আফগানিস্তানের
পরবর্তী নিবন্ধনকলার গ্রামে চিরনিদ্রায় অভিনেত্রী সীমানা