‘এ রকম আরো অনেক ফোন আসত’

| বৃহস্পতিবার , ৩০ ডিসেম্বর, ২০২১ at ৫:৩৭ পূর্বাহ্ণ

চিত্রনায়িকা মাহিয়া মাহির সঙ্গে প্রতিমন্ত্রীর পদ হারানো ডা. মুরাদ হাসানের ফোন আলাপ ফাঁস নিয়ে অনেক কথাই হয়েছে। অডিওটি যখন ফাঁস হয়, তখন মাহি ওমরাহ্‌ পালনের জন্য সৌদি আরবে ছিলেন। সমপ্রতি দেশে ফিরে শুটিংয়ে অংশ নিয়েছেন তিনি। খবর বাংলানিউজের।
এরই মধ্যে মুখোমুখি হয়েছেন সংবাদমাধ্যমের। এক সাক্ষাৎকারে মাহি বলেন, ওই বিষয়টা নিয়ে কোনো কথা বলব না। অনেক কথা আমিও শুনেছি। যে যেমন বুঝে সে তেমন বলবে। কিছু করার নেই। আমার তো পরিবার আছে। কি রিয়্যাক্ট করতাম তখন! একটা মাতাল মানুষ, তার সঙ্গে কথা বাড়ানো তো বোকামো।
মাহি আরও বলেন, এ রকম ফোন তো একদিন আসেনি, আরও অনেক ফোন আসত। আমার কাছের মানুষদের সঙ্গে শেয়ার করতাম। তাদের একটা ভয় কাজ করত। চুপ থাকতে বলতেন। এভাবেই পাশ কাটিয়ে গিয়েছি। দেখেন আমি তখন ফেসবুকে লাইভে আসতে পরতাম। হইচই হতো। কিন্তু আমার ইমেজ, পরিবারের ইমেজ ও নিরাপত্তার বিষয়টিও তো দেখতে হয়। যে খারাপ সে তার শাস্তি পেয়েছে।
ওমরাহ পালনের পর গুঞ্জন শুরু হয়, সিনেমা ছাড়ছেন মাহি। তবে সেই গুঞ্জনকে গুজবে পরিণত করলেন এই চিত্রতারকা। গত সোমবার সন্ধ্যায় বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশনের (বিএফডিসি) জসিম ফ্লোরে ‘বুবুজান’ সিনেমার শুটিংয়ে অংশ নিয়েছেন মাহি। এদিন মাহির সঙ্গে এসেছিলেন তার স্বামী রাকিব সরকারও।

পূর্ববর্তী নিবন্ধসিএসইতে লেনদেন ৫৩.৩৮ কোটি টাকা
পরবর্তী নিবন্ধ‘আরআরআর’র মুক্তি পেছাবে না