এ্যামেচার ক্রিকেট টুর্নামেন্টে চিটাগাং মাস্টার্স ও নাইনটিজ উইলোর জয়

| রবিবার , ৫ জুন, ২০২২ at ১১:০৪ পূর্বাহ্ণ

আম্বিয়া গ্রুপ এ্যামেচার ক্রিকেট টুর্নামেন্টের দ্বিতীয় দিনে গতকাল শনিবার দুটি খেলা অনুষ্ঠিত হয়। প্রথম খেলায় চিটাগাং মাস্টার্স ৬ উইকেটে ওবিএ কে পরাজিত করে। টসে জিতে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেয় চিটাগাং মাস্টার্স। প্রথমে ব্যাট করতে নেমে শুরুটা ভালো করে ওবিএ এর ব্যাটাররা। বৃষ্টির কারণে খেলা দেরিতে শুরু হওয়ায় ম্যাচ ১২ ওভারে নির্ধারিত হয়। ওবিএ ১২ ওভারে ৫ উইকেট হারিয়ে ৮৮ রান সংগ্রহ করে। দলের পক্ষে আদিল ৩২, ইমরান ২০ রান করেন।

চিটাগাং মাস্টার্সের পক্ষে নাঈম, পিপলু, রিয়াদ ও মাহতাব ১টি করে উইকেট নেন। ৮৯ রানের লক্ষ্যে খেলতে নামা চিটাগাং মাস্টার্স সিএম আশফাক অপুর ৩৬ এবং নাঈমের ২১ রানের উপর ভর করে ৩ ওভার হাতে রেখে ৬ উইকেটে জয়লাভ করে। ওবিএ এর আলাউদ্দিন রনি ২ উইকেট নেন। ম্যাচ সেরা নির্বাচিত হন চিটাগাং মাস্টার্সের আশফাক অপু। দিনের অপর খেলায় নাইনটিজ উইলো তাদের ব্যাটার পায়েলের ঝড়ো ইনিংসের উপর ভর করে ৬ উইকেটে লিজেন্ড ক্রিকেট ক্লাবকে পরাজিত করে। ১৮ ওভারের ম্যাচে টসে জিতে লিজেন্ড সিসি ব্যাটিং করে। জাহেদের ৫৪ আর নাজমুলের ২৮ রানের বদৌলতে লিজেন্ড ১৩০ রান করে।

নাইনটিজ উইলোর মোমিন ২৬ রানে ২টি, মাসুদ এক মেডেনসহ ১২ রানে ২টি উইকেট নেন। জবাবে নাইনটিজ উইলোর শুরুটা চমৎকার করেন রিপন ও রানা। তারা দুজনে ৬১ রান সংগ্রহ করেন। এর মধ্যে রিপন একাই করেন ৩২ রান আর রানা করেন ২৫ রান। একসময় আস্কিং রান রেট ১০ এর উপর গেলে পায়েল ক্রিজে আসেন। তিনি এসেই টর্নেডোর গতিতে ব্যাটিং করে একাই ম্যাচ ছিনিয়ে নেন। ১৯ বলে চারটি ছক্কা ও দুটি চারের মাধ্যমে পায়েল ৩৯ রানে অপরাজিত থেকে মাঠ ছাড়েন। এছাড়া মাসুম করেন ১৯ রান। লিজেন্ডের পক্ষে কামাল ২১ রানে ২টি উইকেট নেন। নাইনটিজ উইলোর মাসুদ তার সুন্দর বোলিং এর জন্য ম্যাচ সেরা হন।

পূর্ববর্তী নিবন্ধমহানগর পর্যায়ের খেলা ১৬ জুন শুরু
পরবর্তী নিবন্ধফরাসি ওপেনের নারী এককে চ্যাম্পিয়ন শিয়াওতেক