এসএসসি পাস করে চক্ষু বিশেষজ্ঞ!

আজাদী প্রতিবেদন | রবিবার , ১৯ জুন, ২০২২ at ৬:১৫ পূর্বাহ্ণ

চট্টগ্রামের হাটহাজারী থানাধীন চিকনদন্ডী এলাকার জহরলাল নাথের ছেলে সঞ্জয় কুমার নাথ (৪৮)। নগরীর বহদ্দারহাট এলাকায় ‘মডার্ন ডায়াগনস্টিক সেন্টার’ এ চক্ষু বিশেষজ্ঞ হিসেবে চেম্বার করেন। নিয়মিত দেখেন রোগী। তার নামের সাথে আছে এমবিবিএস ও এমডি ডিগ্রি। আমেরিকা থেকে এমওইপিএফ নামের আরও একটা ডিগ্রি অর্জনের কথা লিখেছেন। আদতে সঞ্জয় পাস করেছেন কেবলমাত্র এসএসসি। র‌্যাবের জালে ধরা খেয়ে নিজেকে ভুয়া চিকিৎসক হিসেবে স্বীকারও করেছেন সঞ্জয়।

গতকাল শনিবার সকালে র‌্যাবের চান্দগাঁও কোম্পানি কমান্ডার মেজর মেহেদী হাসান জানান, র‌্যাবের অভিযানে আটক হওয়া সঞ্জয় নিজেকে ভুয়া চিকিৎসক হিসেবে স্বীকার করেছেন। সঞ্জয় এর আগেও রাঙ্গুনিয়ায় ম্যাজিস্ট্রেটের অভিযানে ধরা পড়েছিল। তারপর স্থান পাল্টে প্রতারণার জাল বিছান বহদ্দারহাট এলাকায়।

তিনি আরও জানান, গ্রেপ্তারকৃত আসামির চেম্বার তল্লাশি করে বিভিন্ন ধরনের ভুয়া ডাক্তারি সরঞ্জামাদি জব্দ করা হয়। সঞ্জয় ডাক্তার সেজে নিরীহ রোগীদের অস্ত্রোপচারসহ বিভিন্ন জটিল রোগের ভুয়া চিকিৎসা প্রদান করে তাদের নিকট থেকে প্রতারণামূলকভাবে প্রচুর অবৈধ অর্থ আত্মসাৎ করেছে। তাকে চান্দগাঁও থানায় সোপর্দ করা হয়েছে। তার বিরুদ্ধে মামলা দায়ের করার কথাও জানিয়েছে র‌্যাব।

পূর্ববর্তী নিবন্ধবাবা মানে নির্ভরতা
পরবর্তী নিবন্ধবাসাবাড়ি দোকানে পানি সড়কে জলজট