এসএমএসি এইচআরএস লিমিটেডের চট্টগ্রাম শাখার কার্যক্রম উদ্বোধন

| শুক্রবার , ২ সেপ্টেম্বর, ২০২২ at ৬:৩৭ পূর্বাহ্ণ

এসএমএসি এইচআরএস লিমিটেড চট্টগ্রামের হোটেল আগ্রাবাদে গতকাল বৃহস্পতিবার তাদের চট্টগ্রাম শাখার কার্যক্রম উদ্বোধন উপলক্ষে এক অনুষ্ঠানের আয়োজন করে। এসএমএসি এইচআরএস লিমিটেড দেশের স্বনামধন্য চার্টার্ড একাউন্টেন্সি ফার্ম স্নেহাশীষ মাহমুদ এন্ড কোং এর সাথে সংশ্লিষ্ট একটি অঙ্গ প্রতিষ্ঠান যারা তাদের নিজস্ব প্রযুক্তির মাধ্যমে মানব সম্পদ ব্যবস্থাপনা, বেতন ব্যবস্থাপনা এবং তহবিল ব্যবস্থাপনা বিভাগ দ্বারা একটি সম্পূর্ণ মানব সম্পদ ব্যবস্থাপনা সমাধান সেবা দিয়ে থাকে।
অনুষ্ঠানে উপস্থিত অতিথিদের স্বাগত জানান স্নেহাশীষ বড়ুয়া, জেরীন মাহমুদ হোসেন এবং এসএমএসি এইচআরএস লিমিটেডের পরিচালক সুকান্ত ভট্টাচার্য।
জেরীন মাহমুদ হোসেন, এসএমএসি এইচআরএস লিমিটেড নিয়ে সংক্ষিপ্ত উপস্থাপন বক্তব্য দিয়ে অনুষ্ঠান শুরু করেন। সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইস্পাহানী ইসলামিয়া চক্ষু হাসপাতালের উপদেষ্টা জাহিদা ইস্পাহানী, সিসিসিআইয়ের সভাপতি মাহবুবুল আলম, এশিয়ান ইউনিভার্সিটি অফ উইমেনের ভাইস চ্যান্সেলর ড. রুবানা হক এবং ইকোনমিক রিপোর্টার্স ফোরামের (ইআরএফ) সাধারণ সম্পাদক এস এম রাশেদুল।
চট্টগ্রামে মানব সম্পদ সমাধান নিয়ে এরকম একটা অনুষ্ঠান আয়োজনের জন্য সম্মানিত অতিথিরা এসএমএসি এইচআরএস লিমিটেডের প্রতিষ্ঠাতাদের অভিনন্দন জানান। তারা মার্কেটে যোগ্যতা সম্পন্ন মানবসম্পদ পেশাজীবী স্বল্পতার উপর আলোকপাত করেন এবং তারা এটা বিশ্বাস করেন এসএমএসি এইচআরএস লিমিটেড, মানব সম্পদ সমাধানে প্রতিপালন নিশ্চয়তার লক্ষ্যে চট্টগ্রাম শিল্পের দিকে এগিয়ে আসবেন।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন স্নেহাশীষ মাহমুদ এন্ড কোং এর বিভিন্ন সেবা গ্রহীতা এবং ব্যবসায় সমপ্রদায়ের শীর্ষস্থানীয় ব্যাক্তিবর্গ। অনুষ্ঠানে সমাপনী বক্তব্য দেন এসএমএসি এইচআরএস লিমিটেরে পরিচালক ও স্নেহাশীষ মাহমুদ এন্ড কোং, চার্টার্ড একাউন্ট্যান্টসের পার্টনার সুকান্ত ভট্টাচার্য। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধচট্টগ্রাম কলেজে বিজ্ঞান অলিম্পিয়াড ২০২২
পরবর্তী নিবন্ধদুই শিশুতোষ সিনেমার বাংলা প্রিমিয়ার