এম ভি আবদুল্লাহর চীফ অফিসারের পরিবারের ওপর হামলার অভিযোগ

হাটহাজারী প্রতিনিধি | রবিবার , ২৬ মে, ২০২৪ at ৭:৪৫ পূর্বাহ্ণ

এম ভি আবদুল্লাহর চীফ অফিসার আতিকুল্লাহ খাঁর পরিবারের উপর হামলা ও বাড়িঘর ভাঙচুরের অভিযোগ পাওয়া গেছে। গতকাল শনিবার সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে হাটহাজারী পৌরসভার ৬ নং ওয়ার্ডের ফটিকা এলাকায় এই ঘটনা ঘটে। এই ঘটনায় আতিকুল্লাহ শ্বশুর মোহাম্মদ ফরিদ মিয়া (৬১) বাদী হয়ে গতকাল রাতে দুই জনের নাম উল্লেখ ও আরো কয়েক জনকে বিবাদী করে থানায় অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগের বিবরণে জানা যায়, বাদী দীর্ঘ দিন ধরে এই এলাকায় বসবাস করে আসছেন। কিন্তু বিবাদীগন বিভিন্ন সময়ে তাকে এবং তাঁর পরিবারের লোকজনকে নানাভাবে হুমকি ধমকি দিয়ে আসছিল। গতকাল শনিবার সন্ধ্যার দিকে তারা বাদী ও তার মেয়ে ফিরোজা আক্তার কে কিল ঘুষি মারে এবং শারীরিক ভাবে লঞ্চিত করে এবং তার মালিকানাধীন ভাড়া ঘর ভাংচুর করে। বাদী এবং তার মেয়ের শোর চিৎকার স্থানীয় লোকজন এগিয়ে আসলে বিবাদীগন পালিয়ে যায়।

আতিকুল্লাহ খান জানান বিবাদীগন তাদের নানাভাবে হুমকি ধমকি দিচ্ছিল। গতকাল বিবাদীগন তাদের উপর আক্রমণ করে । তারা কোনো রকমে আত্মরক্ষা করেছে।

এ বিষয়টি জানার জন্য গতকাল রাতে থানার ওসি মোঃ মনিরুজ্জামানকে ফোন করলে তিনি জানান, ঘটনার বিষয়ে মোহাম্মদ ফরিদ মিয়া নামে এক ব্যাক্তি থানায় একটি লিখত অভিযোগ দায়ের করেছেন। অভিযোগের পূর্বে খবর পাওয়া মাত্র তিনি থানা থেকে ফোর্স পাঠিয়েছেন ঘটনা তদন্ত করতে। তিনি বলেন বিষয়টি একান্ত তাদের পারিবারিক। তিনি বিরোধীয় বিষয় মিমাংসা জন্য চেস্টা করছেন। যেহেতু বিষয়টি তাদের পারিবারিক।

পূর্ববর্তী নিবন্ধজাতীয় বিশ্ববিদ্যালয়ের আজকের পরীক্ষা স্থগিত
পরবর্তী নিবন্ধঅপারেশন আটলান্টার অভিযানে দস্যুমুক্ত জাহাজ ব্যাসিলিস্ক