এবার পুত্র সন্তানের বাবা হলেন সাকিব

ক্রীড়া প্রতিবেদক | বুধবার , ১৭ মার্চ, ২০২১ at ১০:২৭ পূর্বাহ্ণ

বিশ্বসেরা অল রাউন্ডার সাকিব আল হাসানের কোল জুড়ে এবার এসেছে এক পুত্র সন্তান। গত সোমবার রাতে পুত্র সন্তানের বাবা হয়েছেন সাকিব। সাকিব-শিশির দম্পতির ঘর আলো করে এলো তৃতীয় সন্তান। এই সন্তানের আগমনের সময় স্ত্রীর পাশে থাকতে নিউজিল্যান্ড সিরিজ থেকে ছুটি নিয়েছিলেন সাকিব।
গত ২১ ফেব্রুয়ারি রাতে যুক্তরাষ্ট্র পাড়ি জমিয়েছিলেন সাকিব। যুক্তরাষ্ট্রের উইসকনসিন অঙ্গরাজ্যের একটি হাসপাতালে জন্ম হয় সাকিবের ছেলের। চলতি বছরের ১ জানুয়ারি সাকিব তার ফেসবুক পাতায় স্ত্রীর ছবিসহ একটি পোস্ট শেয়ার করে জানিয়েছিলেন তৃতীয়বারের মতো বাবা হতে যাওয়ার বিষয়টি। ২০১২ সালের ১২ ডিসেম্বর উম্মে হাসান শিশিরকে বিয়ে করেন সাকিব আল হাসান। এরপর কেটে গেছে ৮টি বছর। এর মধ্যে তাদের ঘর আলো করে এলো তিন সন্তান। আগের দু’জন ছিল কন্যা সন্তান। বড় কন্যার নাম আলাইনা হাসান অব্রি। জন্ম নেয় ২০১৬ সালে। এরপর গত বছর ২০২০ এপ্রিলে তাদের ঘর আলো করে আসে দ্বিতীয় কন্যা সন্তান ইরাম হাসান।
এদিকে সাকিব তার ফেসবুক স্ট্যাটাসে লিখেছেন, আনন্দের সাথে আপনাদের সবাইকে জানাচ্ছি যে, মহান আল্লাহ পাকের অশেষ রহমতে আমাদের কোলজুড়ে এসেছে ফুটফুটে একটি পুত্র সন্তান। ১৫ই মার্চ, সোমবার আলায়না ও এরাম দেখা পেয়েছে তাদের ছোট ভাইয়ের। শিশির ও নবজাতক দুজনই সুস্থ আছে। সকল শুভকামনা ও প্রার্থনার জন্য আপনাদের সবাইকে ধন্যবাদ। আমাদের জন্য সবাই দোয়া করবেন।

পূর্ববর্তী নিবন্ধঅন্য কক্ষে থাকায় বেঁচে যান মা ও ১৫ মাসের শিশু
পরবর্তী নিবন্ধজুয়ার টাকা যোগাতে ছিনতাই করত ওরা