এবারই প্রথম একসঙ্গে তারা

| সোমবার , ১২ জুলাই, ২০২১ at ১১:০৫ পূর্বাহ্ণ

ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা আজিজুল হাকিম আর চিত্রনায়ক ফেরদৌস আহমেদ, দুজন দুই অঙ্গনের মানুষ। দুজনের মধ্যে বেশ চমৎকার বন্ধুত্বপূর্ণ সম্পর্ক। তবে দীর্ঘ অভিনয় ক্যারিয়ারে তাদের একসঙ্গে কাজ করার সুযোগ হয়ে ওঠেনি। এবারই প্রথম তারা অভিনয় করলেন একটি বিজ্ঞাপনে। তারিকুল ইসলামের পরিচালনায় কিছুদিন আগে মানিকগঞ্জের একটি স্কুলে এর শুটিং শেষ করেছেন তারা। দেশের প্রায় সবগুলো চ্যানেলে এরই মধ্যে বিজ্ঞাপনটি প্রচারও শুরু হয়েছে।
আজিজুল হাকিম বলেন, অনেকদিন পর চমৎকার একটি গল্পের বিজ্ঞাপনে কাজ করেছি। বিজ্ঞাপনটি প্রচারের পর থেকেই বেশ ভালো সাড়া পাচ্ছি। ফেরদৌসের সঙ্গে এবারই প্রথম কোনো কাজ হলো। বিজ্ঞাপনে আমার ছাত্রের ভূমিকায় সে মডেল হয়েছে। কাজটি দারুণ ছিল।
ফেরদৌস বলেন, আমার মনে পড়ে গৌতম ঘোষের ‘পদ্মা নদীর মাঝি’ সিনেমায় হাকিম ভাই ছোট্ট একটি চরিত্রে অভিনয় করেছিলেন। সেই ছোট্ট চরিত্রের অভিনয়টুকু এখনো আমার মনে গেঁথে আছে। তার সঙ্গে শুরু থেকেই আমার হৃদ্যতা, বন্ধুত্বপূর্ণ সম্পর্ক। যদিও আমরা একদিন শুটিং করেছি। কিন্তু সময়টা সত্যিই ভীষণভাবে উপভোগ করেছি। বিজ্ঞাপনে আজিজুল হাকিম ও ফেরদৌসের পাশাপাশি আরও অভিনয় করেছেন নুসরাত ও শিশুশিল্পী দিহান। সিনেমাটোগ্রাফার হিসেবে ছিলেন নাভিদ খান চৌধুরী।

পূর্ববর্তী নিবন্ধনতুন পরিচয়ে নিকুল
পরবর্তী নিবন্ধশায়নার প্রেমে হাবুডুবু ভিকি