এপেক্স ফুটওয়্যার দুই ক্যাটাগরিতে জিতে নিলো রিটেইল এশিয়া অ্যাওয়ার্ড

| শুক্রবার , ১৪ জুন, ২০২৪ at ৮:৪৭ পূর্বাহ্ণ

সিঙ্গাপুরের মারিনা বে স্যান্ডস এক্সপো অ্যান্ড কনভেনশন সেন্টারে গত ১১ জুন রিটেইল এশিয়া অ্যাওয়ার্ড দেশীয় ব্র্যান্ড এপেক্স ফুটওয়্যার দুইটি পুরস্কার জিতে নেয়। পরিবেশ সংরক্ষণে বিশেষ অবদান রেখে রিটেইল ফুটওয়্যার ব্যবসা খাতে উল্লেখযোগ্য অবদান রাখার জন্য ‘ফুটওয়্যার রিটেইলার অফ দা ইয়ারবাংলাদেশ’ এবং ‘সাস্টেইনেবিলিটি ইনিশিয়েটিভ অফ দা ইয়ারবাংলাদেশ’ এই দুই ক্যাটেগরিতে তাদের পুরস্কৃত করা হয়।

রিটেইল এশিয়া অ্যাওয়ার্ডস ২০২৪ এশিয়ার রিটেইল শিল্পে একটি জমকালো আয়োজন যেখানে বিশ্বের সুপরিচিত বিভিন্ন রিটেইল ব্র্যান্ড যেমন সেভেন ইলেভেন, বার্কেনস্টক, সেন্ট্রাল গ্রুপ থাইল্যান্ড, চার্লস অ্যান্ড কীথ, ক্রক্স সিঙ্গাপুর পি টি ই লিঃ, বেঞ্চ, জিম থমসন, পুমা সাউথ ইস্ট এশিয়া পিটিই, সাকুর ব্রাদার্স, সিঙ্গটেল, স্কেচার্স হংকং, টয়স’আর’ইয়োর্স সিঙ্গাপুর পিটিই, ওয়াটসন সিঙ্গাপুর প্রভৃতি অংশগ্রহণ করে।

রিটেইল এশিয়া অ্যাওয়ার্ডস জিততে এপেক্সকে রিটেইল ইন্ডাস্ট্রির অভিজ্ঞ বিশেষজ্ঞদের কঠিন বিচার প্রক্রিয়ার মধ্য দিয়ে যেতে হয়েছে। প্রোগ্রামটির বিচারকমণ্ডলীতে ছিলেন ডেভিড ই ইউ (পার্টনার, ফুড অ্যান্ড বেভারেজ, রিটেইল অ্যান্ড কনজিউমার প্রোডাক্ট, আর এস এম সিঙ্গাপুর), আনসন বেইলি (হেড অব কনজিউমার অ্যান্ড রিটেইল, এশিয়া প্যাসিফিক, কেপিএমজি চায়না), মাইকেল চেং (এশিয়া প্যাসিফিক, মেইনল্যান্ড চায়না এবং হংকং কনজিউমার মার্কেট লিডার, পিডব্লিউসি) অলিভিয়ার গারগেল (এশিয়া প্যাসিফিক ই ওয়াইপার্থেনন কনজিউমার লিডার, ই ওয়াই) এবং হিরোমি ইয়ামাগুচি (রিসার্চ ম্যানেজার, ইউরোমনিটর ইন্টারন্যাশনাল)। ১৯৯৭ সালে রিটেইল ফুটওয়্যার ব্র্যান্ড হিসেবে যাত্রা শুরু করে। এপেক্স ২০২৪ সালের মধ্যে দেশব্যাপী প্রায় ৪৮০টিরও বেশি দোকানে সমপ্রসারিত হয়েছে। এপেক্স মনে করে যে পণ্যের ডিজাইন একটি ব্র্যান্ডের সবচেয়ে বড় শক্তি। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধ‘রাফসান দ্য ছোটভাই’ এর বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা
পরবর্তী নিবন্ধতারবিয়াতুল উম্মাহ আইডিয়াল মাদ্রার সবক প্রদান অনুষ্ঠান