এনসিসি ব্যাংকের সাবেক চেয়ারম্যান আবু মহসিনের ইন্তেকাল

| সোমবার , ৭ অক্টোবর, ২০২৪ at ৬:৫২ অপরাহ্ণ

এনসিসি ব্যাংকের সাবেক চেয়ারম্যান, মোজাহের ঔষধালয়ের পরিচালক, চিটাগং সিনিয়রস ক্লাবের সাবেক প্রেসিডেন্ট এস এম আবু মহসিন ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহে…রাজেউন)। তাঁর বয়স হয়েছিল ৭২ বছর।

তিনি বোয়ালখালী উপজেলার কধুরখীল গ্রামে জন্মগ্রহণ করেন। আজ (৭ অক্টোবর) সোমবার পাঁচলাইশ নিজ বাসভবনে ইন্তেকাল করেন তিনি।

তিনি একজন ব্যবসায়ী ও একাধিকবার এনসিসি ব্যংকের চেয়ারম্যান ছিলেন। মৃত্যুকালে তিনি ৪ ছেলে রেখে গেছে। তাঁর বাবা চট্টগ্রামের খ্যাত মোজাহের ঔষধালয়ের স্বত্ত্বাধীকারী ছিলেন।

আগামীকাল মঙ্গলবার যোহরের নামাযের পর জমিয়াতুল ফালাহ্ জামে মসজিদে তাঁর প্রথম জানাযা নামায হবে। পরে গ্রামে এশার নামাযের পর তাঁর দ্বিতীয় নামাযে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে তাঁকে দাফন করা হবে।

জানা যায়, এস এম আবু মহসিন দেশের শীর্ষস্থানীয় শিল্পপতি আবু মহসিন কন্টিনেন্টাল ইন্স্যুরেন্স লিমিটেডের উদ্যোক্তা পরিচালক ও সাবেক চেয়ারম্যান এবং সেন্ট্রাল হসপিটাল লিমিটেডের পরিচালক।

তিনি অ্যালায়েন্স ডিপ সী ফিশিং লিমিটেড, জে এম শিপিং লাইন্স ও ফুড অ্যান্ড অ্যাকোমোডেশন কোম্পানি লিমিটেডের চেয়ারম্যান এবং ব্রাদার্স অক্সিজেন লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক। আবু মহসিন বাংলাদেশের ঐতিহ্যবাহী শিল্পগ্রুপ মোজাহের ঔষধালয়ের প্রতিষ্ঠাতা প্রয়াত এস. এম. মোজাহেরুল হকের ছেলে এবং মোজাহের গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ লিমিটেডের পরিচালক।

পূর্ববর্তী নিবন্ধচমেক হাসপাতাল থেকে আবারও ৩ দালাল আটক
পরবর্তী নিবন্ধসাবেক মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ ও রুহেলের বিরুদ্ধে মামলা