এক যুগ পর নিজ এলাকায় সাবেক এমপি হামিদুর রহমান আজাদ

কুতুবদিয়া প্রতিনিধি | শনিবার , ২৪ আগস্ট, ২০২৪ at ১০:০২ অপরাহ্ণ

দীর্ঘ একযুগ পর নিজ এলাকায় বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় সহকারী সেক্রেটারি জেনারেল ও কুতুবদিয়া-মহেশখালীর সাবেক সংসদ সদস্য এএইচএম হামিদুর রহমান আজাদ।

আজ শনিবার সকালে তিনি আলী আকবর ডেইল জেটি ঘাটে পৌঁছলে তাকে ফুল দিয়ে স্বাগত জানান জামায়াতে ইসলামীর কুতুবদিয়া উপজেলার নেতৃবৃন্দ।

সেখান থেকে, ট্রাক, মোটরসাইকেলসহ বিভিন্ন যানবাহন নিয়ে জামায়াত নেতাকর্মীরা আলী আকবর ডেইল ঘাটে জড়ো হন। গলায় গোলাপ ফুলের মালা পরা এএইচএম হামিদুর রহমান আজাদ ছাদখোলা গাড়িতে দাঁড়িয়ে দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে হাত নেড়ে শুভেচ্ছার জবাব দেন। সেখান থেকে রওয়ানা হওয়ার পর সামনে পেছনে মোটরসাইকেল, ট্রাক ও অন্যান্য গাড়ি বহর নিয়ে তিনি এগিয়ে যান।

গাড়ি বহর নিয়ে যাওয়ার পথে আলী আকবর ডেইল ঘাট,শান্তি বাজার, বড়ঘোপ লামার বাজার ফুলতলা, কৈয়ারবিল আইডিয়াল হাইস্কুল গেইট, লেমশীখালী চৌমুহনী, ধূরুং বাজার চৌরাস্তার মাথায় পথ সভায় বক্তব্য রাখেন।

ধূরুং বাজার চৌরাস্তার মাথায় সমাবেশের মাধ্যমে কর্মসূচির সমাপ্তি করা হয়। উপজেলা জামায়াতের আমীর সাবেক চেয়ারম্যান আ.স.ম শাহারিয়ার চৌধুরীর সভাপতিত্বে সমাবেশ প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ জামায়াতে ইসলামী কেন্দ্রীয় কমিটির সহকারী সেক্রেটারি জেনারেল ও কুতুবদিয়া মহেশখালীর সাবেক সংসদ সদস্য আলহাজ্ব এএইচএম হামিদুর রহমান আজাদ।

উপজেলা জামায়াতে ইসলামীর সেক্রেটারি মাওলানা নুরুল আমিনের সঞ্চালনায় জেলা জামায়াতের আমীর অধ্যক্ষ নুর আহমদ আনোয়ারী, চট্টগ্রাম মহানগর জামায়াতে ইসলামীর প্রচার সেক্রেটারি আবু হেনা মোস্তফা কামাল, জেলা শ্রমিক কল্যান ফেডারেশনের সভাপতি শামশুল আলম বাহাদুর বক্তব্য রাখেন।

এসময় সাবেক এমপি হামিদুর রহমান আজাদ বলেন, দীর্ঘ একযুগ নিজ এলাকাতে আসতে পারিনি, আওয়ামী লীগ সরকার মিথ্যা মামলা দিয়ে মাসের পর মাস জেলখানায় আটক করে রেখেছিল। যখন এলাকায় আসতে চেয়েছি, তখন পুলিশ ও আওয়ামীলীগের নেতাকর্মীরা বিভিন্ন ভাবে বাঁধা সৃষ্টি করে এলাকায় আসতে দেয় নাই। ছাত্র আন্দোলনের মাধ্যমে শেখ হাসিনা সরকার পতনের পর নিজ জন্ম ভূমিতে এসে আপনাদের যে ভালোবাসা পেয়েছি আজীবন আপনাদের এই ভালোবাসা মনে থাকবে বলে জানান তিনি।

পূর্ববর্তী নিবন্ধউখিয়ার রাজাপালং ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতিসহ ১৭ জনের বিরুদ্ধে মামলা
পরবর্তী নিবন্ধকাল সকাল ৮টায় ছাড়া হচ্ছে কাপ্তাই হ্রদের পানি