‘একতাই আমাদের সৌন্দর্য’

| সোমবার , ২৬ আগস্ট, ২০২৪ at ১১:৫৮ পূর্বাহ্ণ

দেশে ভয়াবহ বন্যায় দুর্গতদের পাশে দাঁড়াতে সমাজের নানা স্তরের মানুষের সঙ্গে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন বিনোদন অঙ্গনের তারকারাও। সিনেমার অভিনেতা সিয়াম আহমেদ ও তার স্ত্রী শাম্মা রুশাফি অবন্তী বন্যার্তদের পাশে দাঁড়াতে কী পদক্ষেপ নিয়েছেন, তা জানাতে ফেসবুকে এক ভিডিও বার্তা দিয়েছেন। খবর বিডিনিউজের।

যত বিপদ, তত ঐক্য’ শিরোনামে পোস্ট করা ভিডিওতে সিয়াম বলেন, আমাদের বাংলাদেশের মানুষের একতা আসলে এখানে, এটাই আমাদের সৌন্দর্য। আমরা সিদ্ধান্ত নিয়ে এই মাসের ও আগের মাসের আয় পুরোটা দান করছি। কিছু টাকা ইতোমধ্যে দিয়েছি, বাকিটা দিতে যাচ্ছি।

সবাইকে এগিয়ে আসার আহ্বান জানিয়ে সিয়াম বলেন, আমি অভিনয় পেশায় জড়িত। এখানে অনেকে সামর্থ্যবান রয়েছেন। তাদেরকে বলব, প্লিজ আপনারা বন্যার্তদের ডোনেট করুন। বাংলাদেশে এখন সাপোর্ট প্রয়োজন। একইভাবে সিয়ামের স্ত্রী অবন্তীও তার চলতি মাসের রোজগারের টাকা অনুদান হিসেবে দিচ্ছেন বলে জানিয়েছেন। বন্যা দুর্গত এলাকা নোয়াখালীতে পৌঁছেছেন ছোট পর্দার অভিনেতা আরশ খান ও অভিনেত্রী তাসনুভা তিশা। ঢাকা থেকে দলবল নিয়ে ফেনীতে ছুটে গেছেন অভিনেত্রী রুকাইয়া জাহান চমক। সেখানে গিয়ে এক ভিডিও বার্তায় যারা উদ্ধার কাজে ও ত্রাণ নিয়ে বন্যাকবলিত অঞ্চলে যাচ্ছেন, তাদের জন্য পাঁচটি পরামর্শ দিয়েছেন। আক্রান্তদের পাশে দাঁড়াতে ফেসবুকে একের পর এক পোস্ট দিয়ে যাচ্ছে সিনেমার অভিনেত্রী মাহিয়া মাহি। তিনি লিখেছেন, আপনার বাসায় যা আছে তাই দিয়ে সহযোগিতার হাত বাড়িয়ে দিন। অভিনেত্রী মেহজাবীন চৌধুরী কাজ করছেন নিজের সেবামূলক প্রতিষ্ঠান ‘হাসি ফাউন্ডেশন’ থেকে। ফেসবুকে এক পোস্টে অভিনেত্রী লিখেছেন, ‘হাসি ফাউন্ডেশন’ সাধ্যমত চেষ্টা করছে। আপনারাও এগিয়ে আসুন।

পূর্ববর্তী নিবন্ধহারুনকে ৩ দিনের আল্টিমেটাম প্রকাশ্যে ক্ষমা না চাইলে মামলা
পরবর্তী নিবন্ধসিএসইতে লেনদেন ২৯.০৫ কোটি টাকা