একতরফা নির্বাচন করতে উন্মাদ হয়ে গেছে সরকার : রিজভী

| বুধবার , ১৫ নভেম্বর, ২০২৩ at ১০:১২ পূর্বাহ্ণ

দ্বাদশ সংসদ নির্বাচনের তফসিল ঘোষণার বিরুদ্ধে হুঁশিয়ারি দিয়েছে বিএনপি। গতকাল বিকালে এক ভার্চুয়াল সংবাদ ব্রিফিংয়ে বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেন, এরা (সরকার) জনগণের দাবি উপেক্ষা করে একতরফা নির্বাচন করার জন্য উন্মাদ, উদ্ভ্রান্ত হয়ে গেছে। শেখ হাসিনা তার আজ্ঞাবহ নির্বাচন কমিশনকে দিয়ে অবৈধভাবে তফসিল দেওয়ার পাঁয়তারা শুরু করেছেন। খবর বিডিনিউজের।

নির্বাচনের তফসিল কখন ঘোষণা করা হবে, তা আজ বুধবার সকালে জানাবেন ইসি সচিব। বিষয়টি সংবাদমাধ্যমে আসার পর ব্রিফিংয়ে আসেন রিজভী। তিনি বলেন, আমরা কঠোর ভাষায় হুঁশিয়ার করে দিতে চাই, এই তফসিল নাটক বন্ধ করুন। আগে পদত্যাগ করুন, কেয়ারটেকার সরকারের হাতে ক্ষমতা দিন। এই দলদাস নির্বাচন কমিশন বাতিল করুন। আজ থেকে শুরু হতে যাওয়া ৪৮ ঘণ্টার অবরোধ কর্মসূচি সফল করতে নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান তিনি।

রিজভী বলেন, ইতিহাস এই স্বাক্ষ্য দেয় যে, আগুন সন্ত্রাস, ধ্বংসযজ্ঞ, গুমখুনভাঙচুরসহিংসতার আতুরঘর আওয়ামী লীগ। আওয়ামী দুঃশাসনে পিষ্ট প্রতিবাদী মানুষকে নিশ্চিহ্ন এবং শান্তিপূর্ণ আন্দোলন প্রশ্নবিদ্ধ করতে বরাবরই দলীয় ও রাষ্ট্রশক্তিকে দিয়ে সন্ত্রাস নাশকতার চালিয়ে আসছে। অগ্নিসন্ত্রাস শব্দটিকে ব্যবহার করে বিএনপির ওপর চাপ প্রয়োগ করা হচ্ছে। অপরাধ করে তারা তার দায় চাপিয়ে দেয় বিএনপির লোকজনের ওপর।

পূর্ববর্তী নিবন্ধজ্বালানি তেলের বোতল নিক্ষেপ করে দোকান পুড়ে দেয়ার চেষ্টা
পরবর্তী নিবন্ধ১৯ নভেম্বর পর্যন্ত বাড়ল এসএসসি পরীক্ষার ফরম পূরণের সময়