‘একটু সুস্থভাবে বাঁচতে দিন’ শাকিবের উদ্দেশ্যে বুবলী

| বুধবার , ২১ জুন, ২০২৩ at ৫:৪১ পূর্বাহ্ণ

ঢাকাই সিনেমার নায়ক শাকিব খান ও চিত্রনায়িকা শবনম বুবলী। এই তারকা জুটি ভালোবেসে ২০১৮ সালের ২০ জুলাই গোপনে বিয়ে করেন। তাদের মধ্যকার সম্পর্ক ঠিক কোন পর্যায়ে রয়েছে, তা এখনও অস্পষ্ট। শাকিবের দাবিতারা আর একসঙ্গে নেই, তাদের মধ্যে কোনও ধরনের সম্পর্ক নেই। তবে বুবলীর কথা ভিন্ন। সমপ্রতি অভিনেতাউপস্থাপক শাহরিয়ার নাজিম জয়কে দেওয়া এক সাক্ষাৎকারে কান্নাজড়িত কণ্ঠে শাকিবকে উদ্দেশ্য করে বুবলী বলেন, এত অপরিচিত হয়ে গেলেন আপনি! খবর বাংলানিউজের।

কয়েকদিন আগেই ‘প্রিয়তমা’ সিনেমার শুটিংয়ের ফাঁকে জয়ের মুখোমুখি হন শাকিব। সেসময় নানা বিষয় নিয়ে কথা হয় তাদের। আর এবার জয়ের সঙ্গে কথা বললেন বুবলী। শাকিবকে শেষবারের মতো অনুরোধ করে কাঁদতে কাঁদতে বুবলী বললেন, আপনার কাছে রিকোয়েস্ট করছি, আপনি আর কোনো মিথ্যা অপপ্রচার করে, ব্লেইমগেম করে আমাদের শেহজাদকে অপমান করবেন না। আপনার প্রতি আমার আর কিছু বলার নেই।

বুবলী বলেন, আপনি আমার কাছে অনেক আগেই অপরিচিত হয়ে গেছেন। তারপরও আমি চেষ্টা করেছি, সব কিছু ঠিক করার। কিন্তু কিছুই হয়নি। আমি চাই, আপনি নিজের মতো ভালো থাকুন। তবে আমাকে আর আমার সন্তানকে একটু সুস্থভাবে বাঁচতে দিন। আপনি যে কাজগুলো করছেন, সেটা কি ঠিক হচ্ছে? একটা রুমে, একা বসে একটু চিন্তা করবেন, শিল্পী বা সুপারস্টার হিসেবে না, ব্যক্তি শাকিব খান হিসেবে।

পূর্ববর্তী নিবন্ধবর্ষামঙ্গল নাট্য সম্ভারে ‘এলেবেলে’ মঞ্চস্থ
পরবর্তী নিবন্ধঈদে রাশেদ সীমান্তর ৪ নাটক