একজন হত্যাকাণ্ডে জড়িত, স্বীকারোক্তি

চান্দগাঁওয়ে যুবক হত্যায় গ্রেপ্তার দুই

আজাদী প্রতিবেদন | রবিবার , ২৭ অক্টোবর, ২০২৪ at ৩:৩০ পূর্বাহ্ণ

নগরীর চান্দগাঁও থানাধীন উদুপাড়া এলাকায় মাইক্রোবাসে এসে তাহসিন নামে এক যুবককে গুলি করে খুনের ঘটনায় দুজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। তারা হলেন মো. হেলাল ও মো. ইলিয়াছ হোসেন অপু। এর মধ্যে হেলাল মামলার এজাহারভুক্ত আসামি। আর ইলিয়াছ তদন্তে প্রাপ্ত আসামি। গত শুক্রবার রাউজান ও নগরীর পাঁচলাইশ থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

নগর পুলিশের অতিরিক্ত উপকমিশনার (জনসংযোগ) কাজী মো. তারেক আজিজ আজাদীকে এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, প্রথমে রাউজান থেকে মো. হেলালকে গ্রেপ্তার করা হয়। পরে তার দেওয়া তথ্যের ভিত্তিতে ইলিয়াছ হোসেন অপুকে পাঁচলাইশের হামদু মাঝি পাড়া থেকে গ্রেপ্তার করা হয়। এ দুজনের মধ্যে হেলাল ঘটনায় দায়ের করা মামলার এজাহারভুক্ত আসামি। ইলিয়াছ হোসেন অপু মামলার তদন্তে প্রাপ্ত আসামি। হত্যাকাণ্ডে সরাসরি জড়িত ছিল বলে স্বীকার করেছে অপু।

গত ২১ অক্টোবর চান্দগাঁও থানাধীন উদুপাড়া এলাকায় একটি দোকানে বসে চা পান করছিলেন তাহসিন নামে এক যুবক। কালো রঙের একটি নোহায় এসে আসামিরা তাকে গুলি করে। সেখান থেকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় তাহসিনের বাবা সাজ্জাদ ওরফে ছোট সাজ্জাদ নামে একজনসহ পাঁচজনের বিরুদ্ধে মামলা দায়ের করেন। সাজ্জাদ পুলিশের তালিকাভুক্ত সন্ত্রাসী। মামলার এজাহারে বলা হয়, তাহসিন বালিসিমেন্টের ব্যবসা করতেন। ঘটনার দিন ব্যবসায়িক কাজে তিনি ঘটনাস্থল উদুপাড়া গিয়েছিলেন।

পূর্ববর্তী নিবন্ধবাওয়া স্কুলের সামনে শুরু হচ্ছে র‌্যাম্পের কাজ
পরবর্তী নিবন্ধসিনেমা প্যালেসের সামনে ব্যবসায়ীর আড়াই লাখ টাকা ছিনতাই