ঋণের টাকা নিয়ে স্বামীর সাথে মনোমালিন্য, পরে আত্মহত্যা

লোহাগাড়া প্রতিনিধি | মঙ্গলবার , ২৯ মার্চ, ২০২২ at ৫:৪৭ পূর্বাহ্ণ

লোহাগাড়ার চরম্বায় ইয়াছমিন আক্তার (২০) নামে দুই সন্তানের জননী আত্মহত্যা করেছেন। গতকাল সোমবার দুপুর দেড়টার দিকে ইউনিয়নের কালোয়ার পাড়া গুচ্ছগ্রাম এলাকায় বাপের বাড়ি থেকে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়। নিহত ইয়াছমিন আক্তার একই ইউনিয়নের কাজির পাড়ার সিএনজি অটোরিকশা চালক মো. ফোরকানের স্ত্রী।
নিহতের পরিবার সূত্রে জানা গেছে, তারা কয়েকটি এনজিও থেকে ঋণ নেয়। ঋণের কিস্তি ঠিকমতো পরিশোধ করতে না পারায় স্বামী-স্ত্রীর মধ্যে মনোমালিন্য দেখা দেয়। এক পর্যায়ে প্রায় এক মাস পূর্বে স্বামীকে নিয়ে স্ত্রী শ্বশুর বাড়ি থেকে বাপের বাড়িতে চলে আসেন। সেখানেই গলায় ওড়না পেঁচিয়ে ইয়াছমিন আক্তার আত্মহত্যা করেন।
নিহতের ছোট বোন কুরমত আক্তার জানান, ঋণ পরিশোধ করতে না পারায় তারা প্রায় সময় ঝগড়াঝাটি করে থাকেন। ঘটনার দিন বাড়ির সকলের অগোচরে ইয়াছমিন আত্মহত্যা করেন। পরে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান স্বজনরা। হাসপাতালে তার বোনের মরদেহ রেখে পালিয়ে গেছেন স্বামী ফোরকান।
লোহাগাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডা. সাবরিনা সাদিয়া জানান, গলায় ফাঁস লাগিয়ে মারা যাওয়া এক গৃহবধুকে হাসপাতালে নিয়ে আসেন স্বজনরা। তবে হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছে। পরে বিষয়টি থানা পুলিশকে অবহিত করা হয়েছে।
লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আতিকুর রহমান জানান, খবর পেয়ে পুলিশ হাসপাতালে গিয়ে নিহত গৃহবধুর মরদেহ উদ্ধার করে। নিহতের গলা ছাড়া শরীরে কোথাও আঘাতের চিহ্ন নেই। ময়নাতদন্তের জন্য মরদেহ চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হবে। এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

পূর্ববর্তী নিবন্ধচুরি করতে গিয়ে গণপিটুনির শিকার দুই চোর
পরবর্তী নিবন্ধরাঙ্গুনিয়া পৌর আ. লীগের সম্মেলন আজ