উপাচার্যের সাথে চবি ফিলোসোফি এলামনাই এসোসিয়েশনের কার্যকরী পরিষদের সাক্ষাৎ

| বুধবার , ১১ অক্টোবর, ২০২৩ at ১০:৩৯ পূর্বাহ্ণ

চবির মানমর্যাদা উজ্জ্বল করার জন্য প্রত্যেককে স্ব স্ব স্থানে কাজ করে যাওয়ার আহ্বান জানিয়েছেন উপাচার্য অধ্যাপক ড. শিরীণ আখতার। চবি ফিলোসোফি এলামনাই এসোসিয়েশনের ২০২৩২০২৫ সেশনের নবনির্বাচিত কার্যকরী পরিষদের সাথে সৌজন্য সাক্ষাৎ গত ৯ অক্টোবর উপাচার্যের কার্যালয়ে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে চবি উপাচার্য এ আহ্বান জানান। তিনি বলেন, বিশ্ববিদ্যালয়ই আমাদের পরিচয়।

চবি ফিলোসোফি এলামনাই এসোসিয়েশনের সভাপতি দর্শন বিভাগের প্রথম ব্যাচের ছাত্র প্রফেসর মনসুর উদ্দিন আহমেদের সভাপতিত্বে মতবিনিময় সভায় বিশেষ অতিথি ছিলেন চবি উপউপাচার্য (একাডেমিক) অধ্যাপক বেনু কুমার দে।

সভায় বক্তব্য দেন, এলামনাই এসোসিয়েশনের সহসভাপতি সঙ্গীতশিল্পী আবদুল মান্নান রানা, যুগ্ম সাধারণ সম্পাদক শেখ মাহবুবুল বশর রেজা আলী চৌধুরী, অর্থ সম্পাদক আকতার হোসেন, সহঅর্থ সম্পাদক মোহাম্মদ নুরুল হাদী চৌধুরী, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক ইসমাইল চৌধুরী, প্রচার ও যোগাযোগ বিষয়ক সম্পাদক সৈয়দ মো. সাখাওয়াত হোসেন আদর, দপ্তর সম্পাদক প্রফেসর নীলুফার আকতার, সমাজ ও জনকল্যাণ বিষয়ক সম্পাদক সাকিয়া সুলতানা সাকি, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক চৌধুরী কে এন এম রিয়াদ, নির্বাহী সদস্য মোহাম্মদ সাইফুদ্দিন শাহীন, মোহাম্মদ হাসীবুদ্দীন হায়দার ও মোহাম্মদ জয়েন উদ্দীন বাবু।

চবি দর্শন এলামনাই এসোসিয়েশনের সভাপতি প্রফেসর মনসুর উদ্দিন আহমেদ আগামী ২৭ অক্টোবর অনুষ্ঠিতব্য দর্শন বিভাগের ৫০ বছর পূর্তি উদযাপন অনুষ্ঠানকে আনন্দঘন ও উৎসবমুখর পরিবেশে পালনের বিষয়ে উপাচার্যকে অবহিত করেন। চবি ফিলোসোফি এলামনাই এসোসিয়েশনের নবনির্বাচিত কার্যকরী পরিষদের সদস্যগণ চবি কলা অনুষদের ডিন অধ্যাপক ড. মোহাম্মদ মাহবুবুল হক এবং দর্শন বিভাগের সভাপতি প্রফেসর ড. আব্দুল মান্নানের সাথে পৃথকভাবে সৌজন্য সাক্ষাতে মিলিত হন। সভাপতির সাথে সাক্ষাতকালে সহযোগী অধ্যাপক মাসুম আহমেদ, সহকারী অধ্যাপক মিজানুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধহালদায় অভিযানে ৩ হাজার মিটার ঘেরা জাল জব্দ
পরবর্তী নিবন্ধঅমর্ত্য সেনকে নিয়ে গুজব না ছড়াতে মেয়ের অনুরোধ