উপজেলা পর্যায়ে বাংলাদেশ যুব গেমস্‌ টেবিল টেনিসে ফটিকছড়ি চ্যাম্পিয়ন

| শুক্রবার , ৬ জানুয়ারি, ২০২৩ at ৬:১৯ পূর্বাহ্ণ

শেখ কামাল ২য় বাংলাদেশ যুব গেমস্‌ এর চট্টগ্রাম আন্তঃউপজেলা পর্যায়ে তরুণদের টেবিল টেনিস ইভেন্ট সিজেকেএস জিমনেশিয়ামে সম্পন্ন হয়েছে। টেবিল টেনিসের এককে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেন ফটিকছড়ি উপজেলার মো. মুস্তাকিমুল ইসলাম সায়েম এবং রানার আপ হয়েছেন কর্ণফুলী উপজেলার রাফসান রাফাত।

দ্বৈতে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেন ফটিকছড়ি উপজেলার মো. মুস্তাকিমুল ইসলাম সায়েম ও জারিফ আমিন জুটি এবং রানার্স আপ হয়েছেন কর্ণফুলী উপজেলার রাফসান রাফাত ও মো. বোরহান উদ্দীন জুটি। আগামী ১০ জানুয়ারি এ প্রতিযোগিতার পুরস্কার বিতরন করা হবে। মোট ছয়টি দল ফটিকছড়ি উপজেলা, বোয়ালখালী উপজেলা, চন্দনাইশ উপজেলা, পটিয়া উপজেলা, রাঙ্গুনীয়া উপজেলা, কর্ণফুলী উপজেলা এই প্রতিযোগিতায় অংশ নেয়।

এর আগে সকাল ১০ টায় বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশনের আয়োজনে এবং চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় সিজেকেএস জিমন্যাশিয়ামে শেখ কামাল ২য় বাংলাদেশ যুব গেমস্‌ আন্তঃউপজেলা চট্টগ্রাম টেবিল টেনিস তরুণদের ইভেন্টের শুভ উদ্বোধন করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সিজেকেএস সাধারণ সম্পাদক আ.জ.ম. নাছির উদ্দীন। এসময় উপস্থিত ছিলেন সিজেকেএস সহ-সভাপতি ও শেখ কামাল ২য় বাংলাদেশ যুব গেমস্‌-২০২৩ আন্তঃউপজেলা চট্টগ্রাম পর্বের কো-অর্ডিনেটর মো. হাফিজুর রহমান, সিজেকেএস যুগ্ম সম্পাদক আমিনুল ইসলাম, সিজেকেএস কাউন্সিলর এইচ. এম. সোহেল, মো. এনামুল হক, সাইফুল আলম বাপ্পি, সিজেকেএস টেবিল টেনিস কমিটির সম্পাদক মো. হারুন রশিদ, যুগ্ম সম্পাদক সনজিব কুমার সেন, সদস্য গাজী লোকমান হাসান চৌধুরীসহ অংশগ্রহণকারী উপজেলার খেলোয়াড় ও কর্মকর্তাবৃন্দ প্রমুখ।

পূর্ববর্তী নিবন্ধআলী যাকের নতুনের উৎসবে পাঁচ নাটক
পরবর্তী নিবন্ধডিআরএসের জিনিসপত্র পড়ে আছে অথচ ব্যবহারের লোক নেই