উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের শপথগ্রহণ

দ্বিতীয় ও তৃতীয় ধাপের নির্বাচন

আজাদী প্রতিবেদন | বৃহস্পতিবার , ১৩ জুন, ২০২৪ at ৮:১৬ পূর্বাহ্ণ

দ্বিতীয় ও তৃতীয় ধাপে চট্টগ্রামে উপজেলা নির্বাচনে নির্বাচিত উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানগণ শপথ নিয়েছেন। গতকাল বুধবার দুপুরের দিকে চট্টগ্রাম প্রাইমারি টিচার্স ট্রেনিং ইনস্টিটিউটের (পিটিআই) অডিটোরিয়ামে উপজেলা পরিষদের নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানগণ শপথ গ্রহণ করেন। নির্বাচিতদের শপথবাক্য পাঠ করান চট্টগ্রাম বিভাগীয় কমিশনার মো. তোফায়েল ইসলাম। এসময় তিনি উপজেলা পরিষদের জনপ্রতিনিধিদের মানুষের সেবা ও উন্নয়নে কাজ করার আহ্বান জানান। শপথগ্রহণ শেষে নবনির্বাচিতদের ফুল দিয়ে শুভেচ্ছা জানান বিভাগীয় কমিশনার।

রাউজান উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যন এহছানুল হায়দার চৌধুরী বাবুলসহ দুই ভাইস চেয়ারম্যান গতকাল শপথগ্রহণ করেছেন। নগরীর আইস ফ্যাক্টরি রোডের প্রাইমারি টিচার্স ট্রেনিং ইনস্টিটিউটে বিভাগীয় কমিশনার মো. তোফায়েল ইসলাম চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের শপথবাক্য পাঠ করান।

হাটহাজারী উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ইউনুচ গণি চৌধুরী, ভাইস চেয়ারম্যান আশরাফ উদ্দিন জীবন ও মহিলা ভাইস চেয়ারম্যান সাজেদা বেগম শপথ গ্রহণ করেন। এদিকে আনোয়ারা উপজেলার নব নির্বাচিত চেয়ারম্যান কাজী মোজাম্মেল হকসহ ভাইস চেয়ারম্যানগণ শপথগ্রহণ করেছেন। শপথ নেয়ার পর এক প্রতিক্রিয়ায় কাজী মোজাম্মেল হক বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের রোডম্যাপ ধরে অর্থপ্রতিমন্ত্রী ওয়াসিকা আয়শা খানের নেতৃত্বে স্মার্ট আনোয়ারা হবে। জবাবদিহিমূলক সিন্ডিকেটমুক্ত প্রশাসন আমার অঙ্গীকার। ১০০ দিন, এক বছর, তিন বছর ও পাঁচ বছর এভাবে সময় ধরে ধরে কাজ করব। জনগণ ৫ বছরের জন্য আমাকে ভোট আমানত দিয়েছে, আমি ৫ বছর সেবক হয়ে থাকব। শপথ গ্রহণ শেষে কাজী মোজাম্মেল হক তার এক প্রতিক্রিয়ায় বলেন, তিনি প্রশাসন ও উপজেলা পরিষদের জনপ্রতিনিধিদের সমন্বয়ে এখন থেকে মানুষের সেবা ও উন্নয়নে কাজ করার আহ্বান জানান।

পূর্ববর্তী নিবন্ধবালু উত্তোলনের প্রমাণ পেল পুলিশ
পরবর্তী নিবন্ধদেশের বহরে শততম জাহাজ কেএসআরএমের ‘জাহান ওয়ান’