উত্তরা মোটর্স লিমিটেডের বার্ষিক ডিলার কনফারেন্স

| মঙ্গলবার , ৮ ফেব্রুয়ারি, ২০২২ at ৮:১৬ পূর্বাহ্ণ

বাংলাদেশে অটোমোবাইল সেক্টরের সু-প্রতিষ্ঠিত ও শীর্ষস্থানীয় মোটরসাইকেল প্রস্তুতকারীও বাজারজাতকারী প্রতিষ্ঠান উত্তরা মোটর্স লিমিটেড বাংলাদেশে মোটরসাইকেল বিক্রয় ও বিপননে এককভাবে ৪৪% মার্কেট শেয়ারের অধিকারী। বর্তমানে বাংলাদেশে ২৬ লাখেরও বেশি সংখ্যক বাজাজ মোটরসাইকেল এবং সিএনজি অটোরিকশা চলাচল করছে।
সম্প্রতি কক্সবাজারে উত্তরা মোটর্সের বার্ষিক ডিলার কনফারেন্স অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে দেশের বিভিন্ন অঞ্চল থেকে ৩২১ জন মোটরসাইকেল ও থ্রী হুইলার ডিলার অংশগ্রহন করেন। বাংলাদেশে বাজাজ মোটরসাইকেলের একমাত্র পরিবেশক উত্তরা মোটর্স।
এতে সভাপতিত্ব করেন উত্তরা গ্রুপের চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক মতিউর রহমান। নির্বাহী পরিচালক কাজী ইমদাদ হোসেন, অর্থ ও প্রশাসনিক পরিচালক এবিএম হুমায়ূন কবির, হেড অব বিজনেস প্লানিং নাঈমুর রহমান, প্লানিং এন্ড ডেভোলেপমেন্ট ইঞ্জিয়ার মাশফিকুর রহমান সহ উত্তরা মোটর্সের উচ্চপদস্থ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে বাজাজ ডিভিশনের প্রধান নির্বাহী কর্মকর্তা দিলীপ ব্যানার্জী গত অর্থ বছরের অর্জিত কোম্পানীর ব্যবসায়িক বিভিন্ন দিক ডিলারদের সামনে তুলে ধরেন এবং ভবিষ্যতের চ্যালেঞ্জ সম্পর্কে অবহিত করেন। হেড অব বিজনেস প্লানিং নাইমুর রহমান বিগত সালের বিজনেস প্রমোশনাল কর্মকান্ড এবং ভবিষ্যত পরিকল্পনা সম্পর্কে তুলে ধরেন।
প্লানিং এন্ড ডেভোলেপমেন্ট ইঞ্জিয়ার মাশফিকুর রহমান বাজাজ জেনুইন পার্টস এবং সার্ভিস সম্পর্কে ডিলারদের অবহিত করেন।
সভাপতির বক্তব্যে মতিউর রহমান সকল ডিলারদেরকে বিগত বছরের সাফল্যের জন্য ধন্যবাদ জ্ঞাপন করেন এবং ২০২১-২২ অর্থবছরকে ‘ওয়ান টিম’ উত্তরা মোটর্স, বাজাজ, ডিলারস নামে ঘোষণা দেন। বিক্রয় সাফল্যের জন্য তিনি থ্রী এস ডিলারদেরকে ক্রেস্ট ও আকর্ষণীয় পুরস্কার প্রদান করেন। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধঐক্য পরিষদের প্যানেল পরিচিতি সভা
পরবর্তী নিবন্ধক্বণন’র আবৃত্তি প্রশিক্ষণ কর্মশালা ১১ ফেব্রুয়ারি