উড লেবার ফেডারেশনের ঈদ পুনর্মিলনী ও আলোচনা সভা

আজাদী অনলাইন | বুধবার , ২০ জুলাই, ২০২২ at ৯:১৯ অপরাহ্ণ

বাংলাদেশ কনস্ট্রাক্টশন এন্ড উড লেবার ফেডারেশন চট্টগ্রাম জেলার উদ্যোগে সিজেকেএসস্থ রোটারী সেন্টারে ঈদ পুনর্মিলনী ও আলোচনা সভা সংগঠনের সভাপতি আনোয়ার হোসেন পাশার সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মো. গিয়াস উদ্দিন তুহিনের সঞ্চলনায় আজ বুধবার অনুষ্ঠিত হয়েছে।

এতে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ সড়ক পরিবহণ মালিক সমিতির সাধারণ সম্পাদক আবদুল মান্নান। প্রধান বক্তা ছিলেন কনস্ট্রাক্টশন এন্ড উড ফেডারেশনের কেন্দ্রিয় কমিটির সাধারণ সম্পাদক জাকির হোসেন লিটু, বিশেষ অতিথি ছিলেন বিএলএফের কেন্দ্রিয় যুগ্ম সম্পাদক মো. আনোয়ার হোসেন, গার্মেন্টস ফেডারেশনের সহসভাপতি আবুল কালাম আজাদ, মোহাম্মদ ইয়াছিন মিয়াজী, বীর মুক্তিযোদ্ধা মো. আবুল কালাম, মো. জসিম উদ্দিন, নুর মোহাম্মদ, উড ফেডারেশনের সিনিয়র সহসভাপতি মো. আরিফুল ইসলাম, সহসভাপতি মোস্তাফা, সুমন, ফেরদৌস জামান মুকুল, নাছির উদ্দিন, জাকির হোসেন জাহাঙ্গীর, জান্নাতুল ফেরদৌস, আনোয়ার হোসেন, শামিম ও বেলাল।

সভায় বক্তারা বলেন, শ্রমিকের নায্য অধিকার আদায় করতে হলে শ্রমিকদেরকেই ঐক্যবদ্ধ শক্তিতে আন্দোলনে নামতে হবে। অধিকার কেউ কাউকে দেয় না, অধিকার আদায় করে নিতে হয়। শ্রমিকের জীবনমান উন্নয়নে, সাধারণ মানুষের ভাগ্য উন্নয়নের জন্য জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান আজীবন লড়াই সংগ্রাম করে গেছেন। তার কন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা পিতার অপূর্ণ স্বপ্ন বাস্তবায়নে নিরলস পরিশ্রম করে যাচ্ছেন। এই অগ্রযাত্রার ধারাবাহিকতা বজায় রাখতে হলে আগামী নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগকে বিজয়ী করার বিকল্প কিছু নেই।

পূর্ববর্তী নিবন্ধসরকারি অফিসে বিদ্যুৎ ব্যবহার কমাতে হবে ২৫%
পরবর্তী নিবন্ধঅন্যায় কাজে বাধা দেয়ায় লোহাগাড়ায় স্কুলছাত্রকে কুপিয়ে জখম, গ্রেপ্তার ১