উখিয়ায় চাচাতো বোনকে জবাই করে হত্যা

উখিয়া প্রতিনিধি | শুক্রবার , ৫ মে, ২০২৩ at ৫:৫৮ পূর্বাহ্ণ

উখিয়ায় লুলু আল মরজান নামে এক মহিলাকে নিজ ঘরে জবাই করে হত্যা করেছে সন্ত্রাসীরা। জায়গা জমির বিরোধকে কেন্দ্র করে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে জানা যায়। গতকাল বৃহস্পতিবার রাত ৯ টার দিকে উখিয়ার পালংখালী ইউনিয়নে এ নৃশংস হত্যার ঘটনা ঘটেছে।

স্থানীয় সূত্র ও নিহতের স্বজনরা জানান, রাত ৯ টার দিকে বাড়ীতে একা পেয়ে সন্ত্রাসী মো. ইউসুফ তার দলবল নিয়ে এ মর্মান্তিক হত্যাকাণ্ডের ঘটনা ঘটিয়ে পালিয়ে যায়। নিহতের নিকটাত্মীয় আবদুল মাজেদ ও মো. ইউনুস জানান, ইউসুফ স্থানীয়ভাবে নামকরা সন্ত্রাসী। সে সন্ত্রাসী কর্মকাণ্ডের পাশাপাশি মিয়ানমারের সঙ্গে ইয়াবা পাচার,ছিনতাই, ডাকাতি ও অপহরণ করে মুক্তিপণ আদায় করে থাকে। আবদুল মাজেদ জানান, ইউসুফের পিতা জাহাঙ্গীরও একজন নামকরা সন্ত্রাসী। ২০/২২ বছর আগে জাহাঙ্গীর তার আপন বড়ভাই পালংখালী ইউনিয়নের সাবেক মেম্বার মো. আলমগীরকে একই কায়দায় খুন করেছিল। নিহত লুলু আল মরজান মৃত আলমগীর মেম্বারের মেয়ে। হত্যার শিকার নারীর স্বামী কয়েকবছর পূর্বে মারা যায়। তাদের সংসারে অপ্রাপ্ত ৩ সন্তান রয়েছে বলে জানা যায়।

স্থানীয় লোকজন জানান, নিহত লুলু আল মরজান পালংখালী উচ্চ বিদ্যালয় ব্যবস্থাপনা কমিটির নির্বাচিত বর্তমান মহিলা সদস্যা ছিলেন। পাশাপাশি সংসারের হাল চালাতে নিহত নারী রোহিঙ্গা ক্যাম্পের একটি বিদেশি দাতব্য চিকিৎসা কেন্দ্রের মিডওয়াইফারী হিসেবে নিয়োজিত ছিলেন। নিহত লুলু আল মরজান (৩৫) ও খুনের সাথে জড়িত ইউসুফ (৩৩) সম্পর্কে আপন চাচাতো ভাই বোন। উখিয়া থানার ওসি শেখ মোহাম্মদ আলী জানান, খবর পাওয়ার সাথে সাথে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে। সন্ত্রাসীদের আটকের তৎপরতা চলমান। মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার জেলা হাসপাতালে প্রেরণের প্রক্রিয়াধীন বলে ওসি জানান।

পূর্ববর্তী নিবন্ধনাইক্ষ্যংছড়ি সীমান্তে ৮১ বার্মিজ গরু জব্দ
পরবর্তী নিবন্ধকুমিল্লা থেকে আসামি মামুন গ্রেপ্তার