উখিয়ায় আ. লীগের প্রতিবাদ সভা নিয়ে উত্তেজনা

ইউপি চেয়ারম্যানের বিতর্কিত মন্তব্য

উখিয়া প্রতিনিধি | রবিবার , ২১ মার্চ, ২০২১ at ১০:১৬ পূর্বাহ্ণ

উখিয়ায় ইউপি চেয়ারম্যান শাহ আলমের বিরুদ্ধে উপজেলা আওয়ামী লীগের আহুত প্রতিবাদ সভা নিয়ে উত্তেজনা দেখা দিয়েছে। আজ রোববার বিকেলে উখিয়া সদরের সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এ প্রতিবাদ সভার আয়োজন করা হয়েছে।
প্রসঙ্গত, গত সপ্তাহে উখিয়ার হলদিয়াপালং ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডে একটি উঠান বৈঠকে বক্তব্যকালে ইউপি চেয়ারম্যান শাহ আলমের বিতর্কিত কিছু বক্তব্য সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়। এতে তিনি বলেছিলেন, ‘শেখ হাসিনা আওয়ামী লীগের নৌকার মনোনয়ন তাকে তার ঘরে এনে দেবেন’। ‘পুলিশ সরকারের গুণ্ডা, প্রয়োজনে সেই পুলিশ দিয়ে পিটিয়ে নৌকায় ভোট নেয়া হবে’।
প্রতিবাদ সভার ব্যাপারে উখিয়া আওয়ামী লীগ সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ হামিদুল হক চৌধুরী বলেন, আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের বিক্ষুব্ধ নেতাকর্মীরা তার এধরনের আচরণের প্রতিবাদের সিদ্ধান্ত নিয়েছেন। ঐ ইউপি চেয়ারম্যান ইতিমধ্যে দলের অনেক ক্ষতি করেছেন। তার কারণে আওয়ামী লীগের অভ্যন্তরে কোন্দলের সৃষ্টি হয়েছে।
এদিকে গতকাল শনিবার বিকেলে ইউপি চেয়ারম্যান শাহ আলম উখিয়া প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনের আয়োজন করেন। এতে তিনি বলেন, তার বক্তব্যকে বিকৃতভাবে উপস্থাপন করে তার পরিবারকে হেয় করা হচ্ছে। যা তদন্ত পূর্বক আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।
উল্লেখ্য, ইউপি চেয়ারম্যান শাহ আলম সাবেক মন্ত্রীপরিষদ সচিব শফিউল আলমের ছোট ভাই।

পূর্ববর্তী নিবন্ধমিয়ানমারে পাচারকালে ওষুধ ও চিকিৎসা সামগ্রী জব্দ
পরবর্তী নিবন্ধখালের ভেতর সারি সারি টয়লেট