উখিয়ায় সড়ক দুর্ঘটনায় নিহত ১

উখিয়া প্রতিনিধি | শনিবার , ১৫ জুন, ২০২৪ at ১০:৩৭ অপরাহ্ণ

কক্সবাজারের উখিয়ায় সড়ক দুর্ঘটনায় একজন নিহত হয়েছেন। এসময় আরও দুইজন গুরুতর আহত হওয়ার খবর পাওয়া গেছে।

নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে। পার্শ্ববর্তী লোকজন এগিয়ে এসে গুরুতর আহতদের উদ্ধার করে উখিয়া হাসপাতালে নিয়ে যান। বর্তমানে তারা চিকিৎসাধীন রয়েছে।

নিহত হলো উখিয়ার রাজাপালং ইউনিয়নের ঘিলাতলী গ্রামের মৃত আলী আহমদের পুত্র মোহাম্মদ হোছন (৬০)।

শনিবার (১৫ জুন) সন্ধ্যা ৬টার সময় কক্সবাজার-টেকনাফ মহাসড়কের ধুরুমখালী ব্রিজ সংলগ্ন পাকা রাস্তার উপর এ সড়ক দুর্ঘটনা ঘটে।

আহতরা হলো- উখিয়ার রাজাপালং ইউনিয়নের হাজী নুর মোহাম্মদের ছেলে মোঃ মফিজুর রহমান (৩৮) ও রাজাপালং ইউনিয়নের চাকবৈঠা গ্রামের সোনা মিয়ার স্ত্রী তৈয়বা বেগম (৩৫)।

জানা যায়, কক্সবাজার-টেকনাফ মহাসড়কের ধুরুমখালী ব্রিজ সংলগ্ন কক্সবাজার থেকে উখিয়াগামী মিনি পিকআপ-অটোরিকশা মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় অটোরিকশার যাত্রী মোহাম্মদ হোছেন গুরুতর আহত হয়। এসময় আরও দুইযাত্রী আহত হয়। গুরুতর আহত হোছেনকে উদ্ধার করে উখিয়া হাসপাতালে নিয়ে আসেন। পরে অবস্থা আশংকাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক কক্সবাজার সদর হাসপাতালে পাঠিয়ে দেন। কক্সবাজার সদর হাসপাতালে নেওয়ার পথে মৃত্যুবরণ করেন তিনি।

এ ব্যাপারে উখিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামীম হোসেন বলেন, নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এতে আরও দুইজন আহত হয়।

পূর্ববর্তী নিবন্ধইটভাটার শ্রমিকের প্যান্টের বেল্টে ৫০০ পিস ইয়াবা
পরবর্তী নিবন্ধলংগদুতে বজ্রপাতে নারীসহ নিহত ৪