উখিয়ায় চাচাতো ভাইয়ের ছুরিকাঘাতে জেঠাতো ভাই খুন

স্ত্রীকে উত্যক্তের অভিযোগ

উখিয়া প্রতিনিধি | বুধবার , ২৮ ফেব্রুয়ারি, ২০২৪ at ৮:২৭ পূর্বাহ্ণ

উখিয়ায় স্ত্রীকে উত্ত্যক্তের অভিযোগ এনে চাচাতো ভাইয়ের ছুরিকাঘাতে আপন জেঠাতো ভাই খুন হয়েছেন। ঘটনাটি ঘটেছে গতকাল মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে উখিয়ার জালিয়াপালং ইউনিয়নের নিদানিয়া গ্রামে। নিহতের নাম সৈয়দ করিম (৪৫)। তিনি স্থানীয় নিদানিয়া গ্রামের হাজী আবুল কাশেমের পুত্র। অন্যদিকে পলাতক ঘাতক চাচাতো ভাই সালামত উল্লাহ (৩৮) সৈয়দ কাশেমের পুত্র।

প্রতিবেশী ও স্বজনরা জানান, সৈয়দ করিম দীর্ঘদিন সৌদিতে ছিলেন। বেশ কয়েক বছর আগে স্থায়ীভাবে দেশে ফিরে আসেন। এরপর থেকে এলাকায় শালিস বিচারসহ সামাজিক বিভিন্ন কাজের সঙ্গে যুক্ত ছিলেন। সালামতের সঙ্গে তার তেমন বড় কোনো কোনো সমস্যা ছিল না। তবে শুনেছি সালামত তার স্ত্রীকে উত্যক্ত করার অভিযোগে সৈয়দ করিমকে প্রায়ই হুমকিধমকি দিয়ে আসছিল। এ ব্যাপারে সৈয়দ করিম সালামত উল্লাহর বিরুদ্ধে থানায় একটি জিডিও করেন।

উখিয়ার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শামীম হোসেন জানান, নিদানিয়া গ্রামে তেতুলতলা নামক স্থানে চাচাতো ভাই সালামত উল্লাহ ধারালো ছুরি দিয়ে সৈয়দ করিমকে বুকে উপর্যুপরি আঘাত করে। এতে তিনি গুরুতর আহত হয়ে মাটিতে লুটে পড়েন। এসময় ঘাতক সালামত উল্লাহ পালিয়ে যায়। পরে স্বজনরা তাকে উদ্ধার করে কঙবাজার জেলা হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। তিনি আরও বলেন, পুলিশ ঘটনা তদন্তে মাঠে কাজ করছে। তবে ঘটনার পরই সালামত উল্লাহ পালিয়ে যায়। তাকে আটক করতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে। পরিবারের পক্ষ থেকে অভিযোগ প্রাপ্তি সাপেক্ষে মামলা দায়ের করার কথা জানান ওসি।

পূর্ববর্তী নিবন্ধআমায় বাবা ডাকবে কে?
পরবর্তী নিবন্ধসৈকতে এক রাতে ডিম পাড়লো ১৭টি জলপাই রঙা কাছিম