উখিয়ায় অটোরিকশা-মিনিবাসের সংঘর্ষে হতাহত ৭

| শনিবার , ১৩ জানুয়ারি, ২০২৪ at ১০:৪৫ অপরাহ্ণ

কক্সবাজারের উখিয়ায় অটোরিকশা-মিনিবাসের সাথে মুখোমুখি সংঘর্ষে একজন নিহত হয়েছেন। এ সময় আরও ছয়জন গুরুতর আহত হয়।

গুরুতর আহতদের উদ্ধার করে উখিয়া হাসপাতালে ভর্তি করা হয়। নিহত হলেন- টেকনাফ উপজেলার হোয়াইক্যং ইউনিয়নের ঝিমনখালী গ্রামের রশিদ আহমদের ছেলে মুফিজুল ইসলাম(২২)। তিনি ঔষুধের দোকানে কাজ করতেন।

শনিবার (১৩ জানুয়ারি) রাত ৮টার দিকে কক্সবাজার-টেকনাফ মহাসড়কের উখিয়া স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে এ সড়ক দুর্ঘটনা ঘটে।

গুরুতর আহতরা হলেন নিহতদের স্ত্রী মর্জিনা আক্তার (২২), উখিয়া উপজেলার রত্নাপালং ইউনিয়নের রুহুল্লার ডেবা গ্রামের ফরিদ আহমদের ছেলে অটোরিকশা সব্বির আহমদ (২৫), টেকনাফের মৌলভী পাড়ার আবু বক্কর মেয়ে জান্নাতুল ফেরদৌস (২২), আহমদ হোছনের মেয়ে আজিজা আক্তার (২৫), নিহত মুফিজের ছেলে আকবর (৪) ও উখিয়ার কুতুপালং রোহিঙ্গা ক্যাম্পের বাসিন্দা নুরুল হকের ছেলে হামিদ হোসেন।

বর্তমানে চারজনকে কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে বলে উখিয়া হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার সাজেদুল ইসলাম শাওন জানিয়েছেন। বাকী দুইজন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

নিহতদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে বলে উখিয়া থানার ডিউটি অফিসার জানিয়েছেন।

এ ব্যাপারে উখিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি শামীম হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, সড়ক দুর্ঘটনায় একজন নিহত হয়। এ সময় আরও ৬জন আহত হয়েছেন। দুর্ঘটনাকবলিত গাড়ী দুইটি জব্দ করা হয়।

পূর্ববর্তী নিবন্ধমীরসরাইয়ে বসতঘর থেকে স্বর্ণালঙ্কার ও নগদ টাকা লুট
পরবর্তী নিবন্ধহাটহাজারীতে ইয়াবাসহ কারবারি গ্রেফতার