উইম্যান চেম্বারের পরিচালনা পর্ষদের নির্বাচনী তফসিল ঘোষণা ২২ অক্টোবর

| শুক্রবার , ১৮ অক্টোবর, ২০২৪ at ১০:২৪ পূর্বাহ্ণ

চিটাগাং উইম্যান চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির পরিচালনা পর্ষদ নির্বাচনের (২০২৫২০২৭) তফসিল আগামী ২২ অক্টোবর বিকেল ৩টায় নিজস্ব কার্যালয়ে ঘোষণা করা হবে। গতকাল কার্যালয়ে অনুষ্ঠিত নির্বাচন পরিচালনা বোর্ড ও নির্বাচনী আপিল বোর্ডের সমন্বিত সভায় এ বিষয়ে সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

সভায় নির্বাচন পরিচালনা সংক্রান্ত বিভিন্ন দিক নিয়ে আলোচনা করা হয়। চিটাগাং উইম্যান চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির পরিচালনা পর্ষদ নির্বাচনের নির্বাচন কমিশনার পরিবেশ অধিদপ্তরের পরিচালক (উপসচিব) নাসিম ফারহানা শিরীনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় চিটাগাং উইম্যান চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির পরিচালনা পর্ষদ নির্বাচন ২০২৫২০২৭ একটি গ্রহণযোগ্য সুষ্ঠু ও অবাধ নির্বাচন অনুষ্ঠানের জন্য সকলে আশাবাদ ব্যক্ত করেন এবং এ সংক্রান্ত বিষয়ে সংশ্লিষ্ট সকলের সার্বিক সহযোগিতা কামনা করেন।

সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন নির্বাচনী আপিল বোর্ডের চেয়ারম্যান দিল আফরোজ, এ্যাডভোকেট, জজ কোর্ট, চট্টগ্রাম, লিগ্যাল এ্যাডভাইজর, ক্যান্টনম্যান্ট বোর্ড, চট্টগ্রাম এবং ডিভিশনাল হেড, বাংলাদেশ ন্যাশনাল উইম্যান লয়ার্স এ্যাসোসিয়েশন, সহকারী নির্বাচন কমিশনার, মো. নাজিম হাসান সাত্তার, মহাব্যবস্থাপক, এসএমই ফাউন্ডেশন ও মোহাম্মদ আতিক জাফর, সহকারী পরিচালক, বাংলাদেশ ব্যাংক, চট্টগ্রাম এবং নির্বাচনী আপিল বোর্ডের সদস্য সাদ্দাম হোসেন, এ্যাডভোকেট, বাংলাদেশ সুপ্রিম কোর্ট, হাইকোর্ট ডিভিশন এবং চট্টগ্রাম জজকোর্ট, চট্টগ্রাম, ও শিরিন সুলতানা চৌধুরী, এ্যাডভোকেট, জজকোর্ট, চট্টগ্রাম এবং চিটাগাং উইম্যান চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির প্রধান নির্বাহী কর্মকর্তা জি. . রায়হান। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধহামাস প্রধান সিনওয়ারকে হত্যার দাবি ইসরায়েলের
পরবর্তী নিবন্ধফিলিপাইনের ভিসা প্রক্রিয়া সহজীকরণের আহ্বান