ঈদের পর সম্মেলন

মহানগর, উত্তর ও দক্ষিণ জেলা যুবলীগ ঢাকায় তিন জেলার নেতাদের সাথে বৈঠক

আজাদী প্রতিবেদন | সোমবার , ১৪ মার্চ, ২০২২ at ৫:৪৯ পূর্বাহ্ণ

চট্টগ্রামের দায়িত্বপ্রাপ্ত কেন্দ্রীয় যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ব্যারিস্টার শেখ ফজলে নাঈম ও সাংগঠনিক সম্পাদক সাইফুল রহমান সোহাগের সঙ্গে চট্টগ্রামের তিন সাংগঠনিক ইউনিটের নেতাদের বৈঠক হয়েছে। বৈঠকে ঈদের পরপর চট্টগ্রাম মহানগর, উত্তর ও দক্ষিণ জেলা যুবলীগের সম্মেলনের তারিখ দেয়া হবে বলে কেন্দ্রীয় দুই নেতা জানিয়েছেন। তারা সম্মেলনের প্রস্তুতি নিতে বলেছেন।
চট্টগ্রাম বিভাগের দায়িত্বপ্রাপ্ত ব্যারিস্টার শেখ ফজলে নাঈমের বনানী অফিসে গতকাল বিকাল ৫টায় এই বৈঠক হয়। ঈদের পর ধারাবাহিকভাবে মহানগর, উত্তর ও দক্ষিণ জেলা যুবলীগের সম্মেলনের তারিখ ঘোষণা করা হবে। বৈঠকে মহানগর যুবলীগের আহ্বায়ক মহিউদ্দিন বাচ্চু, যুগ্ম আহ্বায়ক দেলোয়ার হোসেন খোকা, দিদারুল আলম দিদার, ফরিদ মাহমুদ, মাহবুবুল হক সুমন, উত্তর জেলা যুবলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান এ এসএম আল মামুন, সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান রাশেদুল আলম, দক্ষিণ জেলা যুবলীগের সভাপতি আ.ম.ম. টিপু সুলতান চৌধুরী উপস্থিত ছিলেন।
দক্ষিণ জেলা যুবলীগের সভাপতি আ.ম.ম. টিপু সুলতান চৌধুরী আজাদীকে বলেন, চট্টগ্রামের দায়িত্বপ্রাপ্ত কেন্দ্রীয় যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ব্যারিস্টার শেখ ফজলে নাঈমের সাথে আজ (রোববার) তার বনানীর অফিসে মহানগর, উত্তর ও দক্ষিণ জেলা যুবলীগের শীর্ষ নেতাদের বৈঠক হয়েছে। তিনি ঈদের পরে মে-জুনের মধ্যে তিনটি সাংগঠনিক ইউনিটে সম্মেলনের তারিখ দেয়ার কথা জানিয়েছেন এবং সম্মেলনের প্রস্তুতি নিতে বলেছেন।
মহানগর যুবলীগের যুগ্ম আহ্বায়ক দেলোয়ার হোসেন খোকা আজাদীকে বলেন, বৈঠকে নেতৃবৃন্দ জানতে চেয়েছেন, আমরা সম্মেলনের জন্য প্রস্তুত কিনা। আমরা বলেছি, অনেক দিন হয়ে গেছে। আমরাও চাই সম্মেলন হোক। আমরা সম্মেলনের জন্য প্রস্তুত। তারা বলেছেন, চেয়ারম্যান ও সাধারণ সম্পাদকের সঙ্গে আলাপ করে ঈদের পরে সম্মেলনের তারিখ জানাবেন।

পূর্ববর্তী নিবন্ধচট্টগ্রামে ৫ লাখ ৩৫ হাজার মানুষ পাবে টিসিবির পণ্য
পরবর্তী নিবন্ধএকত্রিশ বছর পর আমেরিকার বন্দরে বাংলাদেশের জাহাজ