ঈদের দিনে রাউজান এমপির বাড়িতে মানুষের ঢল

রাউজান প্রতিনিধি | বুধবার , ২৬ এপ্রিল, ২০২৩ at ১০:৪৪ পূর্বাহ্ণ

রাউজানের এমপি এবিএম ফজলে করিম চৌধুরীর গহিরার বাড়িতে মানুষের ঢল নেমেছিল ঈদের দিন শনিবার। নিজ বাড়ির জামে মসজিদে ঈদ জামাত শেষে করে এমপি ফজলে করিম চৌধুরী, ভাই ফজলে শহীদ চৌধুরী,পুত্র ফারাজ করিম চৌধুরী, ফারহান করিম চৌধুরীসহ পরিবারের সদস্যদের নিয়ে পারিবারিক কবরস্থানে মাবাবাসহ মুরুব্বিদের কবর জেয়ারত করেন। এরপর বাড়িতে প্রায় আড়াইটা পর্যন্ত অবস্থান করে উপজেলা ও পৌরসভার বিভিন্নস্থান থেকে গাড়ি শোভাযাত্রা করে আসা মানুষের সাথে ঈদের শুভেচ্ছা বিনিময় করেন। উপজেলার ১৪টি ইউনিয়ন ও পৌরসভার ৯টি ওয়ার্ডের আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতাকর্মীসহ চেয়ারম্যান, কাউন্সিলরগণ এমপির সাথে ঈদের শুভেচ্ছা বিনিময় করে আবার স্ব স্ব এলাকায় ফিরে যান।

উপজেলা চেয়ারম্যান ঃ রাউজান উপজেলা পরিষদের চেয়ারম্যান এহেছানুল হায়দর চৌধুরী বাবুল ঈদের আগের দিন সপরিবারে নিজ গ্রাম হলদিয়ার ইয়াছিননগরের বাড়িতে আসেন। তিনি বাড়ির জামে মসজিদের ঈদের নামাজ আদায় করেন। তিনি নিজ বাড়িতে সারা দিন অবস্থান করে এলাকার মানুষের সাথে ঈদের শুভেচ্ছা বিনিময় করেছেন।

পৌর মেয়র ঃ রাউজান পৌরসভার মেয়র জমির উদ্দিন পারভেজ সকালে ঈদের নামাজ পড়ে গহিরা এমপি ফজলে করিম চৌধুরীর বাড়িতে গিয়ে তার সাথে ঈদের শুভেচ্ছা বিনিময় করেন। পরে এলাকার মানুষের সাথে তিনি শুভেচ্ছা বিনিময় করেন।

পূর্ববর্তী নিবন্ধ৩৮ নম্বর হালিশহর ওয়ার্ডের উন্নয়নের প্রচারপত্র বিলি
পরবর্তী নিবন্ধখালেদা জিয়ার সুস্বাস্থ্য কামনায় খাদ্যসামগ্রী বিতরণ