ইয়াবা-ফেনসিডিল সহ র‌্যাবের হাতে আটক ৭

আজাদী অনলাইন | রবিবার , ৬ ডিসেম্বর, ২০২০ at ৮:০৬ অপরাহ্ণ

নগরীর কোতোয়ালী ও জেলার ভূজপুর এলাকায় পৃথক অভিযান চালিয়ে ১৮ হাজার ৮১৮ পিস ইয়াবা ও ৪৯৬ বোতল ফেনসিডিল উদ্ধার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। এসময় মাদক বিক্রির সঙ্গে জড়িত মোট সাতজনকে আটক করেছে র‌্যাব সদস্যরা।
আজ রবিবার (৬ ডিসেম্বর) র‌্যাবের পক্ষ থেকে তাদের আটকের বিষয়টি জানানো হয়।
তাদের মধ্যে কোতোয়ালী এলাকা থেকে ১৮ হাজার ৮১৮ পিস ইয়াবাসহ দুইজনকে আটক করা হয় এবং ভূজপুর দাঁতমারা এলাকা থেকে ৪৯৬ বোতল ফেনসিডিলসহ আটক করা হয় পাঁচজনকে। বাংলানিউজ
আটক সাতজন হলো মো. নাসির উদ্দিন (৪৯), মো. হেফাজুল ইসলাম (৪০), মো. বেলাল হোসেন (২৭), মো. আলাউদ্দিন (৩০), মো. জাফর ইকবাল (২৫), মো. আমির হোসেন (৩১) ও মো. আব্দুল জব্বার (৩০)।
তাদের মধ্যে মো. নাসির উদ্দিনের বাড়ি সাতকানিয়া, মো. হেফাজুল ইসলামের বাড়ি আনোয়ারা ও অন্যদের বাড়ি ভূজপুর এলাকায় বলে জানিয়েছে র‌্যাব।
মো. নাসির উদ্দিন ও মো. হেফাজুল ইসলামকে কোতোয়ালী থানাধীন কাজীর দেউড়ি এলাকা থেকে ১৮ হাজার ৮১৮ পিস ইয়াবাসহ আটক করে র‌্যাব-৭ এর একটি টিম।
মো. বেলাল হোসেন, মো. আলাউদ্দিন, মো. জাফর ইকবাল, মো. আমির হোসেন ও মো. আব্দুল জব্বারকে ভূজপুর দাঁতমারা এলাকা থেকে ৪৯৬ বোতল ফেনসিডিলসহ আটক করা হয়। তাদের কাছ থেকে মাদক পরিবহনে ব্যবহৃত একটি সিএনজিচালিত অটোরিকশা জব্দ করা হয়েছে।
র‌্যাব-৭ এর সহকারী পরিচালক (মিডিয়া) মো. মাহমুদুল হাসান মামুন জানান, কোতোয়ালী ও ভূজপুর এলাকায় পৃথক অভিযান চালিয়ে ১৮ হাজার ৮১৮ পিস ইয়াবা ও ৪৯৬ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়েছে। মাদক বিক্রির সঙ্গে জড়িত মোট সাতজনকে আটক করা হয়েছে। তাদের সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

পূর্ববর্তী নিবন্ধছদ্মবেশে পলাতক আসামী ধরলেন কাপ্তাই থানার ওসি
পরবর্তী নিবন্ধঢোকা যাচ্ছে না ৩০ হাজার সরকারি ওয়েবসাইটে