ইস্পাহানি পাবলিক স্কুলে সাংস্কৃতিক প্রতিযোগিতা সপ্তাহ উদ্বোধন

| সোমবার , ১৫ জানুয়ারি, ২০২৪ at ৯:৫০ পূর্বাহ্ণ

ইস্পাহানি পাবলিক স্কুল এন্ড কলেজ চট্টগ্রামের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা সপ্তাহের উদ্বোধন করা হয়েছে। বেলুন উড়িয়ে এর উদ্বোধন করেন প্রতিষ্ঠানের অধ্যক্ষ ও উপদেষ্টা ল্যাফটেন্যান্ট কর্নেল মোহাম্মদ মইনুল ইসলাম চৌধুরী এইসি (অব🙂

গতকাল ষষ্ঠ থেকে একাদশ শ্রেণির শিক্ষার্থীদের এসেম্বলি ও শারীরিক কসরতের পর পবিত্র কুরআন তেলাওয়াত, গীতা ও ত্রিপিটক পাঠের মধ্য দিয়ে অনুষ্ঠান শুরু হয়। শিক্ষার্থীরা শপথ বাক্য পাঠ করার পর জাতীয় পতাকা ও হাউস পতাকাসমূহ উত্তোলন করা হয়। শিক্ষার্থীদের অংশগ্রহণে জাতীয় সংগীতের পর স্বাগত বক্তব্য প্রদান করেন প্রতিষ্ঠানের উপাধ্যক্ষ ও প্রধান সমন্বয়ক আহমেদ শাহিন আল রাজি।

পরে প্রতিষ্ঠানের অধ্যক্ষ মির্জা আহমেদ ইস্পাহানি হাউজ মাস্টার সহকারি অধ্যাপক মোহাম্মদ শরীফ হোসেন ও সহকারী হাউস মাস্টার সহকারি শিক্ষক সাবিহা সারওয়াত, মির্জা মেহেদি ইস্পাহানি হাউজ মাস্টার সহকারি অধ্যাপক মোঃ আরিফুর রহমান ও সহকারি হাউস মাস্টার সহকারি শিক্ষক সেঁজুতি দে, রোকেয়া সুলতান ইস্পাহানি হাউস মাস্টার সহকারি অধ্যাপক শিউলি মহাজন ও সহকারি হাউজ মাস্টার সরকারি শিক্ষক আক্তার কামাল এবং মির্জা আলী বেহেরুজ ইস্পাহানি হাউস মাস্টার প্রভাষক কানিজ ফাতেমা ও সহকারি হাউজ মাস্টার সহকারি শিক্ষক জনার্দন দেবনাথকে পরিচয় করিয়ে দেন। এরপর শিক্ষার্থী, শিক্ষক ও অভিভাবকদের সমাবেশের উদ্দেশ্যে তার বক্তব্যে বলেন, শিক্ষার্থীদের শারীরিক, মানসিক এবং আত্মবিশ্বাস সৃষ্টির জন্য ক্রীড়া ও সংস্কৃতিক চর্চার কোন বিকল্প নেই। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন সহকারি অধ্যাপক মঈন উদ্দিন আহমেদ, স্বাগতা শর্মা, জান্নাতুন নাহার, সিনিয়র শিক্ষক শাবানা শরীফ, রেশমা আনোয়ার, জাহাঙ্গীর আলম। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধহজ যাত্রী কল্যাণ পরিষদের সভা আজ
পরবর্তী নিবন্ধলোহাগাড়ায় অগ্নিদগ্ধ স্কুল ছাত্রীর মৃত্যু