ইভিএম ভোট ডাকাতি ও কারচুপির মেশিন

আলকরণ ওয়ার্ড ইউনিটের সম্মেলনে ডা. শাহাদাত

| রবিবার , ১১ সেপ্টেম্বর, ২০২২ at ৫:৪৫ পূর্বাহ্ণ

মহানগর বিএনপির আহ্বায়ক ডা. শাহাদাত হোসেন বলেছেন, ইভিএম মেশিন একটি ভোট ডাকাতির মেশিন। এটি একটি অকার্যকর মেশিন। এটি ভোট কারচুপির মেশিন। এই ভোট ডাকাতির মেশিন দিয়ে আগামী জাতীয় নির্বাচনে দলীয় সংসদ সদস্যদের জেতানোর জন্য এই সরকার আজ্ঞাবহ কমিশনের মাধ্যমে এই অপকর্ম করাচ্ছে। এ সরকারের সকল অপকর্মের বিরুদ্ধে এই দেশের সাধারণ জনগণ দাঁতভাঙ্গা জবাব দিবে।
গতকাল ৩১ নং আলকরণ ওয়ার্ডের বানিয়ার টিলা ‘বি’ ইউনিটের সম্মেলনে প্রথম অধিবেশনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
ডা. শাহাদাত বলেন, এই সরকার নতুন নির্বাচন কমিশনেকে অধিক মূলে ২ লাখ ইভিএম মেশিন কেনার মাধ্যমে প্রণোদনা দিচ্ছে। গত ২০১৮-১৯ অর্থবছরে ১ লাখ ৫০ হাজার ইভিএম মেশিন ক্রয় করতে বাজেট ধরা হয়েছিল ৩ হাজার ৮২৫ কোটি ৩৪ লাখ টাকা। এবার ২ লাখ ইভিএম মেশিন ক্রয় করতে খরচ ধরা হয়েছে ৭ হাজার ৮০০ কোটি টাকা। এই বাজেট নির্বাচন কমিশনকে সরকারের প্রণোদনার বাজেট ছাড়া আর কিছু নয়।
মহানগর বিএনপির সদস্য সচিব আবুল হাসেম বক্কর বলেন, এই সরকারের দুর্নীতি দুঃশাসনে সাধারণ জনগণ দিশাহারা। দেশের মানুষ এখন নিদারুণ কষ্টের মধ্যে আছে। ৩১ নং আলকরণ ওয়ার্ডের ইউনিট সম্মেলনের মাধ্যমে নতুন নেতৃত্ব সৃষ্টি হবে।
পুনর্গঠন কমিটির টিম প্রধান এম এ আজিজের সভাপতিত্বে ও পুনর্গঠন টিমের সদস্য মোহাম্মদ আব্দুল হালিম শাহ আলমের সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন পুনর্গঠন কমিটির সদস্য মনোয়ারা বেগম মানি, কোতোয়ালি থানা বিএনপির সাধারণ সম্পাদক জাকির হোসেন, আব্দুল বাতেন। বক্তব্য রাখেন ওয়ার্ড বিএনপির সভাপতি দিদারুল আলম লাবু, সাধারণ সম্পাদক জসিম মিয়া, ইকবাল হোসেন সংগ্রাম, মোহাম্মদ সেলিম, ইদ্রিস, নাজমুল হোসেন লিটু, আব্দু শুক্কুর, মোহাম্মদ ইসহাক, মোহাম্মদ বেলাল প্রমুখ নেতৃবৃন্দ। সম্মেলনে মোহাম্মদ রাশেদকে সভাপতি, মোহাম্মদ সাদেককে সাধারণ সম্পাদক করে ২১ সদস্য বিশিষ্ট ইউনিট কমিটি ঘোষণা করা হয়। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধচট্টগ্রাম জেলা সিমেন্ট ডিলার এন্ড মার্চেন্টস গ্রুপের সভা
পরবর্তী নিবন্ধনানা অজুহাতে ভোক্তাদের উপর জুলুম করছে একটি অসাধু চক্র