ইপিজেডে স্বেচ্ছাসেবক লীগের ত্রি-বার্ষিক সম্মেলন

| শুক্রবার , ৬ অক্টোবর, ২০২৩ at ৫:৪৪ পূর্বাহ্ণ

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দিন বলেছেন, দেশের নির্বাচন ও গণতন্ত্র নিয়ে বিদেশী প্রভুদের খুশি করতে আওয়ামী লীগ সরকার এক পাও নড়বে না এবং দেশের সাংবিধানিক রীতি অনুযায়ী ভোট গ্রহণ সম্পন্ন হবে। রোডমার্চ, লং মার্চের নামে কোনো অপরাজনীতি করলে আগামীতে বিএনপির রাজনৈতিক লাইসেন্স বাতিল করা হবে।

বুধবার (৪ অক্টোবর) বিকেলে নগরীর এক কমিউনিটি সেন্টারে ইপিজেড থানা ও ৩৯নং ওয়ার্ড আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বিশেষ অতিথির বক্তব্যে চট্টগ্রাম-১১ এর সাংসদ এম এ লতিফ বলেন, ইসলামের নামে অশান্তি সৃষ্টি করে উস্কানি দিয়ে দাঙ্গাা-হাঙ্গামা করলে বা ভণ্ডামীর রাজনীতি করলে তাদের ধর্মীয় লেবাস খুলে ফেলতে হবে।

মহানগর স্বেচ্ছাসেবক লীগের সহ সভাপতি আজাদ খান অভির সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক দেবাশীষ আচার্য্যের সঞ্চালনায় অনুষ্ঠানে উদ্বোধক ছিলেন মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি দেবাশীষ নাথ দেবু ও প্রধান বক্তা ছিলেন ছিলেন সাধারণ সম্পাদক আজিজুর রহমান আজিজ।

আরও বিশেষ অতিথি ছিলেন নগর আ. লীগ সদস্য রোটা. মো. ইলিয়াছ, ইপিজেড থানা আ. লীগের সাবেক আহ্বায়ক হাজী হারুন উর রশীদ, বর্তমান সভাপতি হাজী সোলতান নাছির উদ্দিন, সা. সম্পাদক সেলিম আফজল, ওয়ার্ড কাউন্সিলর হাজী জিয়াউল হক সুমন, ওয়ার্ড আ. লীগ সভাপতি হাজী আসলাম, মহিলা কাউন্সিলর মিসেস শাহানুর বেগম, মহানগর স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি সুজিত দাশ, মনোয়ার জাহান মনি, নাজমুল হুদা শিপন, আব্দুর রশিদ লোকমান, যুগ্ম-সাধারণ সম্পাদক সাইফুদ্দীন, সাংগঠনিক সম্পাদক মাসুদ খানসহ বিভিন্ন স্তরের স্বেচ্ছাসেবক লীগ নেতৃবৃন্দ।

পূর্ববর্তী নিবন্ধবুসান উৎসবে বাংলাদেশের ৩ চলচ্চিত্র
পরবর্তী নিবন্ধবিএনপির সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে চকবাজারে যুবলীগের অবস্থান কর্মসূচি