ইনজুরিতে পড়ে বিশ্বকাপ শেষ দুই ব্রাজিলিয়ানের

স্পোর্টস ডেস্ক | রবিবার , ৪ ডিসেম্বর, ২০২২ at ১০:২৪ পূর্বাহ্ণ

গ্রুপ পর্বের প্রথম ম্যাচেই ইনজুরিতে পড়েছিলেন নেইমার জুনিয়র ও দানিলো। খেলতে পারেননি পরবর্তী দুই ম্যাচ। দ্বিতীয় ম্যাচে ছিটকে গিয়েছেন আলেঙ সান্দ্রোও। এই তিনজনই যখন ইনজুরি থেকে সেরে উঠছেন, ঠিক তখনই ব্রাজিলকে শুনতে হলো আরেক দুঃসংবাদ। চোট পেয়ে ছিটকে গেছেন স্ট্রাইকার গাব্রিয়েল জেসুস ও আলেক্স তেলেস। ক্যামেরুনের বিপক্ষে ম্যাচের দ্বিতীয়ার্ধে বদলি হন ব্রাজিলের আলেক্স তেলেস।

প্রতিপক্ষ ফুটবলারের ফাউলের শিকার হয়ে কাঁদতে কাঁদতে মাঠ ছাড়তে দেখা যায় তাকে। এদিকে একই ম্যাচে চোট পান জেসুস। মূলতঃ আর্সেনালে থাকতেই হাটুর ইনজুরিতে পড়েন তিনি। এরপর ব্রাজিলের জার্সিতে বিশ্বকাপের প্রথম দুই ম্যাচে শুরুর একাদশে থাকেননি। তৃতীয় ম্যাচে নেমেছেন; খেলেছেন অনেকটা সময়।

জানা গেছে,এই ইনজুরি কাটিয়ে উঠতে তিন সপ্তাহ সময় লাগবে জেসুসের। যে কারণে পুরো আসর থেকেই ছিটকে গেলেন এই স্ট্রাইকার। আলেক্স তেলেসের চোট আরও ভয়াবহ।

অস্ত্রোপচারের মধ্য দিয়ে যেতে হবে তাকে। যে কারণে আসর থেকে ছিটকে গেলেন তিনিও। ফলে ব্রাজিলের এখন লেফট-ব্যাক কেবল আলেঙ সান্দ্রোই রয়েছেন। যদিও শেষ ষোলোতে পুরোপুরি ঠিক হওয়ার কথা তার। তবে ইনজুরি থেকে ফিরে তিনি মাঠে কতটুকু সময় দিতে পারবেন সেটিই এখন দেখার বিষয়।

পূর্ববর্তী নিবন্ধপোল্যান্ড বাধা পেরিয়ে শেষ আটে চোখ ফ্রান্সের
পরবর্তী নিবন্ধযুক্তরাষ্ট্রের বিদায়, শেষ আটে নেদারল্যান্ডস