ইটভাটার ম্যানেজারের জামিন নামঞ্জুর

রাঙ্গুনিয়ায় সাংবাদিককে মারধর

আজাদী প্রতিবেদন | শুক্রবার , ৬ জানুয়ারি, ২০২৩ at ৬:৩৮ পূর্বাহ্ণ

রাঙ্গুনিয়ায় জিম্মি করে সাংবাদিককে মারধরের ঘটনায় দায়ের করা মামলায় ইসলামপুর ইউনিয়নের মঘাছড়ি এলাকার ইটভাটার ম্যানেজার কাঞ্চন কুমার তুরির জামিন আবেদন নামঞ্জুর হয়েছে।

গতকাল একদিনের রিমান্ড শেষে আদালতে হাজির করা হলে তার পক্ষে জামিন আবেদন করা হয়। অন্যদিকে বাদী পক্ষে এর বিরোধিতা করা হয়। একপর্যায়ে শুনানি শেষে চট্টগ্রামের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট কৌশিক আহমেদ তার জামিন আবেদন নামঞ্জুরের আদেশ দেন। পরে তাকে কারাগারে পাঠানো হয়।

এর আগে গত ১ জানুয়ারি তুরিকে একদিনের রিমান্ডে পাঠানো হয়। বাদীর আইনজীবী জিয়া হাবীব আহসান আজাদীকে এ তথ্য নিশ্চিত করেন। তুরি রাঙ্গুনিয়ার রাজানগর ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের অমূল্য ডাক্তার বাড়ির জীবন কৃষ্ণ তুরির ছেলে। গত ২৬ ডিসেম্বর রাঙ্গুনিয়ার রানীর হাট এলাকা থেকে তুরিকে গ্রেপ্তার করে পুলিশ।

এর আগে ২৫ ডিসেম্বর ইসলামপুর ইউনিয়নে অবৈধ ইটভাটার সংবাদ সংগ্রহ করতে গিয়ে হামলার শিকার হন দ্য বিজনেস স্ট্যান্ডার্ডের চট্টগ্রাম ব্যুরো অফিসের স্টাফ করেসপনডেন্ট আবু আজাদ। এ ঘটনায় আবু আজাদ স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সিরাজ উদ্দিন চৌধুরী সহ চারজনের বিরুদ্ধে মামলা করেন। মামলার অন্যান্য আসামিরা হলেন, মহিউদ্দিন তালুকদার মোহন, কামরান, কাঞ্চন তুরি।

পূর্ববর্তী নিবন্ধসীতাকুণ্ডে চার পলাতক আসামি গ্রেপ্তার
পরবর্তী নিবন্ধচট্টগ্রাম প্রবাসী ক্লাবের বর্ষপূর্তি অনুষ্ঠান